kalerkantho

বুধবার । ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৭  মে ২০২০। ৩ শাওয়াল ১৪৪১

হাজার পরিবারের পাশে আওয়ামী লীগ নেত্রী লাবন্য

নিজস্ব প্রতিবেদক    

২৩ মে, ২০২০ ১১:৪২ | পড়া যাবে ২ মিনিটে



হাজার পরিবারের পাশে আওয়ামী লীগ নেত্রী লাবন্য

করোনা দুর্যোগে দরিদ্র ও কর্মহীন মানুষদের পাশে দাঁড়িয়েছেন ঢাকা জেলা আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক লাবন্য ভূঁইয়া। কয়েক ধাপে নবাবগঞ্জ ও দোহার উপজেলায় প্রায় এক হাজার পরিবারকে খাদ্য সামগ্রী, নগদ অর্থ ও ঈদ উপহার  দিয়েছেন তিনি।

লাবন্য ভূঁইয়া জানান, দরিদ্র মানুষদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার পাশাপাশি নিজ দলের কর্মীদের হাতে তুলে দিয়েছেন ঈদ উপহার। গত কয়েকদিন এসব বিতরণ করা হয়েছে। নিজের ও পরিবারের সহায়তায় তিনি দুর্যোগকালে মানুষের পাশে দাঁড়িয়েছেন।

লাবন্য ভূঁইয়া বলেন, করোনা সংকটের শুরু থেকে সাধ্য অনুযায়ী দোহার-নবাবগঞ্জের মানুষকে সহায়তা করে আসছি। করোনাকালে কোনভাবেই কর্মহীন মানুষগুলো যাতে অর্ধাহারে-অনাহারে কষ্টে না থাকে সে চিন্তা কাজ করেছে সবসময়। আমি আমার তিন মাসের বেতনের পুরোটা আর শাশুড়ির দেওয়া টাকায় করোনা সংকটের শুরুতে নবাবগঞ্জের ৫০০টি পরিবার এবং দোহারে ৫০টি পরিবারকে সহায়তা করতে পেরেছিলাম। একইসঙ্গে দোহারে দরিদ্র মানুষকে ২৫ হাজার টাকা নগদ সহায়তা করেছি।

লাবন্য আরো বলেন, সংসদ সদস্য সালমান এফ রহমানের সহযোগিতায় ২০০টি পরিবারকে খাদ্য সহায়তা করেছি। নবাবগঞ্জ উপজেলা যুব মহিলা লীগের কর্মীদের হাতে তুলে দিতে পেরেছি ঈদ উপহার। এভাবে সবাই যার যার অবস্থান থেকে এগিয়ে এলেই এ দুর্যোগ পাড়ি দেওয়া সম্ভব হবে বলে উল্লেখ করেন লাবন্য। 

মন্তব্য



সাতদিনের সেরা