kalerkantho

বৃহস্পতিবার । ১১ অগ্রহায়ণ ১৪২৭। ২৬ নভেম্বর ২০২০। ১০ রবিউস সানি ১৪৪২

তৃতীয় দিনে ছয়শ পরিবারকে ঈদ সামগ্রী দিলেন রিপন

নিজস্ব প্রতিবেদক   

২২ মে, ২০২০ ২৩:৫৯ | পড়া যাবে ৩ মিনিটে



তৃতীয় দিনে ছয়শ পরিবারকে ঈদ সামগ্রী দিলেন রিপন

ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন আজ শুক্রবার ঈদ সামগ্রী বিতরণের তৃতীয় দিনে ঢাকা-৫ আসনের ৬৭ নম্বর ওয়ার্ডে প্রায় ছয়শ পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেন। ঢাকা-৫ আসনের ছয় হাজার পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণের লক্ষ্যে গত বুধবার যাত্রাবাড়ী এলাকা থেকে সাড়ে ছয়শ পরিবারকে ঈদ সামগ্রী দিয়ে বিতরণ কার্যক্রম শুরু করেন রিপন। দ্বিতীয় দিন বৃহস্পতিবার রায়েরবাগ এলাকায় এক হাজার পরিবারকে ঈদ উপহার দেন তিনি। 

জানা যায়, চলমান মহামারি করোনাভাইরাস সংক্রমণের প্রথম থেকে ঢাকা-৫ আসন তথা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে নিয়মিত কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে আসছেন কামরুল হাসান রিপন। এর মধ্যে রমজান শুরু হলে ডেমরা, যাত্রাবাড়ী ও কদমতলী থানার বিভিন্ন ওয়ার্ডে নিয়মিত রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ করে আসছেন তিনি। ঈদ সামগ্রীতে প্রতিটি পরিবারের জন্য দেওয়া হচ্ছে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ১ লিটার তেল, ১ কেজি চিনি, ১ কেজি সেমাই এবং হ্যান্ড স্যানিটাইজার।

ঢাকা-৫ আসনের পাশাপাশি আজ সূত্রাপুর থানার ৪৪ নম্বর ওয়ার্ডে রোজাদারের মধ্যে ইফতার বিতরণ করেন রিপন। সূত্রাপুর থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা আবদুল কাইউম ভূঁইয়ার সার্বিক তত্ত্বাবধানে প্রায় তিনশ রোজাদারের মধ্যে ইফতার বিতরণ করেন তিনি। 

কামরুল হাসান রিপন বলেন, করোনাভাইরাস সংক্রমণের প্রথম থেকে ঢাকা-৫ আসনে এবং মহানগর দক্ষিণের বিভিন্ন থানায় স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে নিয়মিত ত্রাণ দিয়ে আসছি। রোজা শুরুর প্রথম দিন থেকে রোজাদারদের মধ্যে ইফতার দিয়ে আসছি প্রতিদিন। এখন মানুষের ‌আয় নেই এবং অনেকের ঈদ সামগ্রী কেনার মতো সামর্থও নেই। এখানকার মানুষের সুখ, দুঃখ আবেগের সাথে আমি ছোট বেলা থেকে ওতপ্রোতভাবে জড়িত। সেই কারণে সবার পাশে থাকার চেষ্টা করছি।

আজকের ঈদ সামগ্রী এবং ইফতার বিতরণের সময় উপস্থিত ছিলেন মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ জাফর আহমেদ মামুন, নুরুর রহমান মুকুল, এ কে এম তারেকুজ্জামান তারেক, বংশাল থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা সাঈদ আহমেদ আকাশ, ওয়ারী থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা কামরুল ইসলাম সোহাগ, খিলগাঁও থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. সালাউদ্দিন, কদমতলী থানা স্বেচ্ছাসেবক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সাকোওয়াত হোসেন টিটু, যাত্রাবাড়ী থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমরান হোসেন, শ্যামপুর থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা সায়মন রহমান, গেন্ডারিয়া থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা এস এম ফরিদসহ স্থানীয় নেতৃবৃন্দ।

মন্তব্য



সাতদিনের সেরা