kalerkantho

বুধবার । ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৩ জুন ২০২০। ১০ শাওয়াল ১৪৪১

র‍্যাব ৩-এর পরিচয়ে তুলে নেয় দিদারুলকে, ফিরিয়ে দেয়ার দাবি স্বজনদের

নিজস্ব প্রতিবেদক   

৬ মে, ২০২০ ১২:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



 র‍্যাব ৩-এর পরিচয়ে তুলে নেয় দিদারুলকে, ফিরিয়ে দেয়ার দাবি স্বজনদের

রাষ্ট্রচিন্তার দিদারুল ভূঁইয়াকে ফেরত দেয়ার দাবিতে অনলাইনে সংবাদ সম্মেলন করেছেন রাষ্ট্রচিন্তার জাহাঙ্গীর আকবর শাকিল। দিদারের স্ত্রী ও বড় ছেলে ওই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

 সংবাদ সম্মেলনে তাকে অবিলম্বে ফেরত দেয়ার দাবি জানানো হয়। বলা হয় দিদার রাষ্ট্রদ্রোহী শৃঙ্খলাবিরোধী কোন কাজে যুক্ত নেই। এ ধরনের কোনো প্রমাণও নেই। যদি কোনও কিছু থাকে তাহলে বাংলাদেশের বিচার বিভাগ আছে সরকার বা তার কোনও বাহিনী আইনি ব্যবস্থা নিক। আমরা আইনগতভাবে লড়াই করব।

সংবাদ সম্মেলনে আরো বলা হয় রাষ্ট্রচিন্তা একটি প্ল্যাটফর্ম। এই মুহূর্তে তারা দুটি কাজ করছে এক হচ্ছে করোনার প্রাদুর্ভাবের কারণে যারা অর্থকষ্টে আছে তাদের পরিবারকে খাবার দেওয়া ও ইফতারের ব্যবস্থা করা হয়। প্রতিদিনই এই ত্রাণ বিতরণ করছে রাষ্ট্রচিন্তা। সমন্বয় করছিলেন দিদার। গতকাল ইফতারের ঠিক আগ মুহূর্তে তাকে তার বাসা থেকে বাড্ডার বাসা থেকে তুলে নেয় র‍্যাব পরিচয়ে।

সংবাদ সম্মেলনে বলা হয়, র‍্যাব ৩ এর পরিচয় দিয়ে তাকে তুলে নেয়া হলেও  একথা সংশ্লিষ্ট কেউই স্বীকার করছে না। তাহলে রাত দুইটার সময় একটা জিডি করা হয়েছে সেখানে থানা পুলিশ তাদের ইচ্ছামতো তাদের ভাষ্য অনুযায়ী রেকর্ড করেছেন।

সংবাদ সম্মেলনের ভিডিও 

 

মন্তব্য



সাতদিনের সেরা