kalerkantho

শনিবার । ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৬ জুন ২০২০। ১৩ শাওয়াল ১৪৪১

বগুড়ায় কর্মহীন পরিবারের পাশে চেম্বারের সভাপতি মিলন

নিজস্ব প্রতিবেদক   

১০ এপ্রিল, ২০২০ ১৭:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



বগুড়ায় কর্মহীন পরিবারের পাশে চেম্বারের সভাপতি মিলন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বগুড়ায় খেটে খাওয়া, দিনমজুর, দুস্থ ও কর্মহীন হয়ে পড়া পরিবারের মাঝে ৭ দিনের খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেওয়ার কার্যক্রম শুরু করেছে বগুড়া চেম্বার অফ কমার্সের সভাপতি ও জেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক মাসুদুর রহমান মিলন (সিআইপি)। তার ব্যক্তিগত উদ্যোগে গত মার্চের ১ তারিখ থেকে ৬ হাজার কর্মহীন পরিবারের মাঝে ৭ দিনের খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার কার্যক্রম শুরু হয়েছে।

বৃহস্পতিবার সকাল থেকেই মাসুদুর রহমান মিলন (সিআইপি) উদ্যোগে বগুড়া শহরের বিভিন্ন স্থানে চেম্বার অফ কমার্সের পরিচালকদের মাধ্যমে ৩ হাজার কর্মহীন পরিবারের মাঝে ৫ কেজি চাউল, ১ কেজি ডাল, ২ কেজি আলু ও নগদ অর্থ বিতরণের কার্যক্রম শুরু হয়েছে। ইতিপূর্বে মাসুদুর রহমান মিলন (সিআইপির) নিজস্ব উদ্যোগে বিভিন্ন মাধ্যমে চলতি মাসের ১ তারিখ থেকে বগুড়া শহরের বিভিন্ন স্থানে কর্মহীন হয়েপড়া কর্মহীন ৩ হাজার পরিবারের মাঝে একইভাবে খাদ্য সহযোগিতা ও নগদ অর্থ ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন। কার্যক্রমটি এখনও অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, মাসুদুর রহমান মিলন (সিআইপি) জেলা আওয়ামী লীগের প্রয়াত সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিনের কনিষ্ঠ পুত্র। পিতার আদর্শে বেড়ে ওঠা মিলন সব সময় মানুষকে সহযোগিতার চেষ্টা করেন। দেশের এই সংকটময় সময়ে তিনি অসহায় ও দুস্থ মানুষদের সহযোগিতা করে যাচ্ছেন। তিনি চেম্বার অফ কর্মাসের সভাপতির পাশাপাশি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনের পাশপাশি বিভিন্ন সামাজিক দায়িত্ব পালন করে যাচ্ছেন। নিজেকে আড়াল করেই তিনি সবসময় বগুড়ার অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করেন।

মন্তব্য



সাতদিনের সেরা