kalerkantho

বৃহস্পতিবার । ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৪ জুন ২০২০। ১১ শাওয়াল ১৪৪১

১০০ পরিবারকে সহায়তা, অপেক্ষায় ৩০০ পরিবার

কালের কণ্ঠ অনলাইন   

৮ এপ্রিল, ২০২০ ১৫:৩২ | পড়া যাবে ২ মিনিটে



১০০ পরিবারকে সহায়তা, অপেক্ষায় ৩০০ পরিবার

সেচ্ছ্বাসেবী সংগঠনগুলোর নিকট ত্রাণের চাহিদা বাড়ছে। সেচ্ছ্বায় ত্রাণকার্যে নিয়োজিত এমন একটি সংগঠন মাজেদা ফাউন্ডেশন। এখন পর্যন্ত এক'শ জনকে ত্রাণ সরবরাহ করেছেন। ফান্ডে টাকা না থাকায় এখন ত্রাণ দিতে পারছেন না। কিন্তু ওই যে একবার ত্রাণ দিয়েছেন এজন্য তাদের নিকট মানুষ চেয়েই যাচ্ছে।

মাজেদা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ইফাত জেরিন বলেন, আমরা মধ্যবিত্ত পরিবারের জন্য ৬৫০ টাকার বাজার (প্যাকেট) আমাদের স্বেচ্ছাসেবীদের দিয়ে পৌঁছে দিচ্ছি! আমাদের কল এবং মেসেজের পরিমাণ গতকাল রাত পর্যন্ত প্রায় ৪০০ টি।এখানে প্রায় সবাই মধ্যবিত্ত। কিছু গার্মেন্টস শ্রমিক পাঠাও উবার চালকের পরিবার রয়েছেন।

এই সংগঠনের সভাপতি তারেক মিয়াজী বলেন, আমাদের বিতরণ লক্ষ্য এবং ফান্ডিং সমপরিমাণ ছিল ১০০ পরিবার। মাজেদা ফাউন্ডেশন এই পর্যন্ত ফেসবুকে আর্থিক চাহিদার জন্য কোনও পোস্ট দেইনি! ঢাকা, গাজীপুর, ও চাঁদপুর জেলায় আমরা কাজ করছি। কেউ জানালেই আমরা ত্রাণ পৌঁছে দিচ্ছি। এখন আমরা সীমিত হয়ে এসেছি। কিন্তু কিছু পরিবারের ক্রমাগত কান্না অসহায়ত্ব এই সময়ে আমাদের ভাবিয়ে তুলেছে! বুঝতে পারছি না কী করবো।

তিনি বলেন, বাকি তিন'শ পরিবারের জন্য যদি কেউ কেউ এগিয়ে আসেন..তাহলে হয়তো তাদের পাশেও আমরা দাঁড়াতে সক্ষম হবো! এজন্য আমাদের এই +88  01713-800891 নম্বরে ফোন করে যোগাযোগ করলে, বা কেউ যদি আমাদের কাছে থাকা চাহিদাপত্র অনুযায়ী পৌঁছে দিতে পারেন ভালো হয়, নাহলে আমাদের সেচ্ছ্বাসেবী ভাইয়েরা প্রস্তুত রয়েছেন। 

মন্তব্য



সাতদিনের সেরা