kalerkantho

সোমবার । ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭ । ১  জুন ২০২০। ৮ শাওয়াল ১৪৪১

চট্টগ্রামে প্রবেশপথ বন্ধ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম    

৬ এপ্রিল, ২০২০ ১৮:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রামে প্রবেশপথ বন্ধ

চট্টগ্রাম মহানগরীতে আজ সোমবার রাত ১০টা থেকে বাহির-প্রবেশ দুটোই বন্ধ করা হচ্ছে। এর আগে সন্ধ্যা সাতটার মধ্যে সকল ধরনের দোকান-মার্কেট বন্ধ করার ঘোষণা দেওয়া হয়েছিল। এই লক্ষ্যে নগরীর প্রবেশমুখে পুলিশ তল্লাশী চৌকি বসিয়েছে।

একইভাবে সোমবার সন্ধ্যা সাতটা থেকে নগরীর ঔষধের দোকান ছাড়া বাকিসহ ধরনের দোকান-মার্কেট বন্ধ রাখার নির্দেশনা দেওয়া হয়েছিল আগেই। সেই নির্দেশনা অনুসারী সন্ধ্যা সাতটায় নগরীর সবধরনের দোকান-মার্কেট বন্ধ হয়েছে। এখন নতুন করে আরেকটি নির্দেশনা দেওয়া হলে নগর পুলিশের পক্ষ থেকে।

এই নির্দেশনা অনুযায়ী, নগরীতে শুধুমাত্র জরুরিসেবা, চিকিৎসা, ভোগ্যপণ্য ও রপ্তানীপণ্য পরিবহনেযুক্ত গাড়ি এবং এই সংশ্লিষ্ট লোকজন যাতায়াত করতে পারবেন। বাকি সব ধরনের গাড়ি এবং মানুষের চলাচল নিয়ন্ত্রণ করা হবে। 

এই বিষয়ে নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) মোহাম্মদ আবু বকর সিদ্দিক কালের কণ্ঠকে বলেন, সোমবার রাত ১০টা থেকে জরুরিসেবা, চিকিৎসা, ভোগ্যপণ্য এবং রপ্তানি কাজে নিয়োজিত এবং লোকজন ছাড়া বাকি সবধরনের যানবাহন এবং লোকজনের চলাচল নিয়ন্ত্রণ করা হবে। একইভাবে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত নগরীতে প্রবেশ-বাহির বন্ধ থাকবে। এই নির্দেশনা অমান্যারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা