kalerkantho

শনিবার । ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৬ জুন ২০২০। ১৩ শাওয়াল ১৪৪১

পা ভেঙে যাওয়া সেই এসিল্যান্ড এখন ঢাকার সিএমএইচে

নিজস্ব প্রতিবেদক   

১ এপ্রিল, ২০২০ ১৪:০৯ | পড়া যাবে ২ মিনিটে



পা ভেঙে যাওয়া সেই এসিল্যান্ড এখন ঢাকার সিএমএইচে

করোনাভাইরাসে জনসচেতনতার দায়িত্ব পালনের সময় পা ভেঙে যাওয়া ঝিকরগাছার এসিল্যান্ড কাজী নাজিব হাসানকে চিকিৎসা দিতে হেলিকপ্টারে করে ঢাকার সিএমএইচে আনা হয়েছে। আজ বুধবার দুপুরে যশোরের ডিসি শফিউল আরিফ কালের কণ্ঠকে এ তথ্য নিশ্চিত করেছেন। ঢাকায় আনার আগ পর্যন্ত নাজিব ফরিদপুর মেডিক্যালে চিকিৎসাধীন ছিলেন। তিনি বিসিএস ৩৫ ব্যাচের কর্মকর্তা। 

গত রবিবার বিকেলে যশোরের ঝিকরগাছায় করোনা সতর্ককতায় মোবাইল কোর্ট পরিচালনার সময় আহত হন নাজিব। জানা গেছে, হঠাৎ করেই এক মোটরসাইকেল আরোহী নাজিব হাসানের পায়ের ওপর দিয়ে মোটরসাইকেল চালিয়ে পালিয়ে যান। উপজেলার গদখালী বাজার মোড়ে এ ঘটনা ঘটে। 

কালের কণ্ঠ'র যশোর প্রতিনিধি জাানান, রবিবার বিকেলে করোনা মোকাবিলায় সেনাবাহিনী ও পুলিশের একটি টিম নিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করছিলেন নাজিব হাসান। কয়েকটি এলাকা ঘুরে ঝিকরগাছার গদখালী বাজার মোড় থেকে একটু সামনে সড়কের পাশে একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। পরে তাকে উদ্ধার করে যশোরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে ফরিদপুর মেডিক্যালে নেওয়া হয়। আজ সকালে নাজিবকে ঢাকার সিএমএইচ হাসপাতালে আনা হয়েছে।

প্রাথমিকভাবে চিকিৎসকরা জানিয়েছেন, আঘাতে নাজিব হাসানের ডান পায়ের টিবিয়া ফিবুলা ও ডান ক্ল্যাভিকল ভেঙে গেছে। এছাড়া মাথায় ও পিঠেও কিছুটা আঘাত রয়েছে। পুলিশ জানিয়েছে, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা