kalerkantho

মঙ্গলবার । ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২ জুন ২০২০। ৯ শাওয়াল ১৪৪১

নিউইয়র্কে করোনাভাইরাসে এক বাংলাদেশির মৃত্যু

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি   

২৭ মার্চ, ২০২০ ২১:১১ | পড়া যাবে ২ মিনিটে



নিউইয়র্কে করোনাভাইরাসে এক বাংলাদেশির মৃত্যু

নিউইয়র্কে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন জাতীয় ফুটবল দলেন সাবেক অধিনায়ক ইকবাল আহম্মদের ভগ্নিপতি মামুনুর রশিদ। তিনি আমেরিকান ডিভি লটারী পেয়ে গত ত্রিশ বছর আগেই আমেরিকায় চলে যান। মামুনুর রশিদ ইকবাল আহম্মদের বড় বোন কানিজ ফাতেমা আক্তার মিনুর স্বামী।

জানা যায়, মামুনুর রশিদ গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত সাড়ে নয়টার দিকে নিউইর্য়কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মামুনুর রশিদ শ্রীমঙ্গল উপজেলা সদরের মৃত মোজাম্মেল হকের ছেলে।

মুমুনুর রশিদের শ্যালক বিপ্লব হোসেন দিপু জানান, মামুন গত কয়েক বছর ধরে ডায়াবেটিস রোগে আক্রান্ত ছিলেন। তার কিডনী ও লিভারে সমস্যা ছিল। তবে গত দুইদিন আগে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হলে তাকে নিউইর্য়কের একটি হাসপাতালে ভর্তি করেন পরিবারের সদস্যরা। সেখানে গতকাল বৃহস্পতিবার রাতে মারা যান। মামুনুর রশিদের দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। তার বড় মেয়ে রুম্পা আক্তার সেখানকার একজন চিকিৎসক। অন্যরা স্থানীয় কলেজে লেখাপড়া করে।

নিহত মামুনুর রশিদের স্ত্রী কানিজ ফাতেমা আক্তার মিনু টেলিফোনে জানান, এখানকার পুলিশ আমার পরিবারের সদস্যদের একবার দেখতে দিয়েছেন। তবে তাকে আমাদের ক্রয়কৃত জমিতে জানাযা শেষে দাফন করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা