kalerkantho

মঙ্গলবার । ১৭ চৈত্র ১৪২৬। ৩১ মার্চ ২০২০। ৫ শাবান ১৪৪১

বিমানের ফ্লাইট বাতিল ১৫ এপ্রিল পর্যন্ত, চলবে লন্ডন, ম্যানচেস্টার

নিজস্ব প্রতিবেদক   

২৬ মার্চ, ২০২০ ১২:০২ | পড়া যাবে ২ মিনিটে



বিমানের ফ্লাইট বাতিল ১৫ এপ্রিল পর্যন্ত, চলবে লন্ডন, ম্যানচেস্টার

বাংলাদেশ বিমানের যুক্তরাজ্যের লন্ডন ও ম্যানচেস্টার ছাড়া বিভিন্ন ফ্লাইট বাতিলের মেয়াদ আগামী ১৫ এপ্রিল পর্যন্ত বাড়ানো হয়েছে। তবে জেদ্দা, মদিনা, রিয়াদ, দাম্মাম, কুয়েত, দোহা, মাস্কাট এবং ব্যাংকক রুটের ফ্লাইট ৫ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে। এছাড়া দুবাই ৯ এপ্রিল, আবুধাবি ৭ এপ্রিল, কাঠমান্ডু ১২ এপ্রিল, কলকাতা দিল্লি ১৫ এপ্রিল, মালয়েশিয়া ১৪ এপ্রিল ও সিঙ্গাপুরে ১১ এপ্রিল পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিমান।

বাংলাদেশ বিমানের দায়িত্বশীল সূত্র জানিয়েছে, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দুটি ফ্লাইট ছাড়া বিভিন্ন আন্তর্জাতিক রুটের শিডিউল ফ্লাইট আগামী ১৫ এপ্রিল পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে এ সময় ঢাকা লন্ডন সিলেট ঢাকা ও ঢাকা ম্যানচেস্টার সিলেট ঢাকা রুটের বিমান চলাচল করবে।

বিমান সূত্র জানিয়েছে, জেদ্দা, মদিনা, রিয়াদ, দাম্মাম, কুয়েত, দোহা, মাস্কাট এবং ব্যাংকক রুটের ফ্লাইট ৫ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে। এছাড়া দুবাই ৯ এপ্রিল, আবুধাবি ৭ এপ্রিল, কাঠমান্ডু ১২ এপ্রিল, কলকাতা দিল্লি ১৫ এপ্রিল, মালয়েশিয়া ১৪ এপ্রিল ও সিঙ্গাপুরে ১১ এপ্রিল পর্যন্ত সব ফ্লাইট অপারেশন বন্ধ থাকবে।

বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মোকাব্বির হোসেন কালের কণ্ঠকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

এর আগে, করোনার বিস্তাররোধে ও বিভিন্ন দেশের সিদ্ধান্তের কারণে আরো বেশ কয়টি রুটে ফ্লাইট বন্ধ করে দেয় বিমান। গত ১৭ মার্চ মালয়েশিয়াকে ‘লক-ডাউন’ ঘোষণা করা হলে কুয়ালালামপুর রুটের ফ্লাইটও বাতিল করে দেয় বাংলাদেশ বিমান।

মন্তব্য



সাতদিনের সেরা