kalerkantho

বুধবার  । ১৮ চৈত্র ১৪২৬। ১ এপ্রিল ২০২০। ৬ শাবান ১৪৪১

করোনা মোকাবেলায় নৌবাহিনী পরিবার কল্যাণ সংঘের সহায়তা

নিজস্ব প্রতিবেদক   

২৫ মার্চ, ২০২০ ১৮:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



করোনা মোকাবেলায় নৌবাহিনী পরিবার কল্যাণ সংঘের সহায়তা

করোনা মোকাবেলায় বাংলাদেশ নৌবাহিনী পরিবার কল্যাণ (বানৌপকস) সংঘের পক্ষ থেকে  রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার ও নার্সদের পার্সোনাল প্রোটেকশন ইকুইপমেন্ট (পিপিই), মাস্ক, গ্লোভসসহ জীবানুনাশক সাবান ও পাউডার সরবরাহ করা হয়েছে।

আজ বুধবার বানৌপকস-এর প্রেসিডেন্ট অধ্যাপক ডা. আফরোজা আওরঙ্গজেব শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যাপক প্রফেসর ডা. উত্তম কুমার বড়ুয়ার কাছে এসকল মেডিকেল সামগ্রী হস্তান্তর করেন। 

আইএসপিআর জানায়, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়োজিত ডাক্তার এবং নার্সদের ব্যক্তিগত নিরাপত্তা নিশ্চিতকল্পে ২০০ পিস ব্যক্তিগত নিরাপত্তামূলক পোশাক, একহাজার  পিস মাস্ক, ৩০০ সেট হ্যান্ড গ্লোভস, ৩০০ কেজি ব্লিচিং পাউডার এবং এক হাজার পিস জীবাণুনাশক সাবান প্রদান  দেয়া হয়েছে। 

এ ছাড়া করোনাভাইরাস জনিত উদ্ভুত পরিস্থিতি মোকাবেলায় বানৌপকস, ঢাকা শাখার উদ্যোগে বনানীস্থ টিএন্ডটি কলোনী সংলগ্ন এলাকায় গরীব ও দুঃস্থদের  জন্য চাল, ডাল, তেল, আলু, লবণ, মুড়ি ও জীবাণুনাশক সাবানসহ অন্যান্য সামগ্রী প্রদান করে। 

বুধবার এসকল দুঃস্থ পরিবারের নিকট পৌঁছে দেওয়ার জন্য ১৯ ও ২০ নম্ব  ওয়ার্ডের ওয়ার্ড কমিশনারের কাছে এ এলাকার  প্রতিটি পরিবারের জন্য ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল, ২ কেজি তেল, ১ কেজি লবণ, ২ কেজি মুড়ি ও ৬ টি করে জীবাণুনাশক সাবান হস্তান্তর করা হয়। 

মন্তব্য



সাতদিনের সেরা