kalerkantho

বৃহস্পতিবার  । ২৬ চৈত্র ১৪২৬। ৯ এপ্রিল ২০২০। ১৪ শাবান ১৪৪১

এসআই জলিল দুই দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক   

২০ ফেব্রুয়ারি, ২০২০ ২০:২৩ | পড়া যাবে ২ মিনিটে



এসআই জলিল দুই দিনের রিমান্ডে

রাজধানী থেকে অবৈধ অস্ত্র ও মাদকদ্রব্যসহ গ্রেপ্তার পুলিশের উপ পরিদর্শক (এসআই) আ. জলিল মাতবরকে দুই দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। বৃহস্পতিবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত জলিলকে জিজ্ঞাসাবাদে রিমান্ড মঞ্জুর করেন।
সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুরের পর এসআই জলিল মাতবরকে আদালতে হাজির করা হয়। অস্ত্র মামলার তদন্ত কর্মকর্তা রাজধানীর দারুস সালাম থানার এসআই নজরুল ইসলাম জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডের আবেদন করেন। মহানগর হাকিম রাজেস চৌধুরীর আদালতে রিমান্ড আবেদনের ওপর শুনানি হয়। আদালত দুইদিন রিমান্ড মঞ্জুর করেন। আদালতে এসআই জলিলের পক্ষে কোনো আইনজীবী ছিলেন না।
বুধবার দারুস সালাম থানা এলাকার একটি কুরিয়ার সার্ভিসের অফিস থেকে আটক করা হয় এসআই জলিলকে। তিনি নারায়ণগঞ্জের গোয়েন্দা পুলিশে কর্মরত ছিলেন। সম্প্রতি তাকে গোপালগঞ্জে বদলি করা হয়। বুধবার তিনি কুরিয়ার সার্ভিসে একটি পার্সেল পাঠাচ্ছিলেন। প্যাকেটটি সন্দেহজনক হওয়ায় তা খুলে পুলিশ উদ্ধার করে ইয়াবা, ২৭ রাউন্ড গুলি, দুটি ম্যাগজিন ও একটি পিস্তল।
দারুস সালাম থানার পুলিশ পরিদর্শক দুলাল হোসেন বুধবার অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা দায়ের করেন এসআই জলিলের বিরুদ্ধে। অস্ত্র ও মাদকের উৎস সন্ধানে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা