kalerkantho

শুক্রবার । ২০ চৈত্র ১৪২৬। ৩ এপ্রিল ২০২০। ৮ শাবান ১৪৪১

সাংবাদিক পেটানো ছাত্রলীগের বহিষ্কৃত নেতা ইয়াবাসহ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক   

১৭ ফেব্রুয়ারি, ২০২০ ০৪:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



সাংবাদিক পেটানো ছাত্রলীগের বহিষ্কৃত নেতা ইয়াবাসহ গ্রেপ্তার

রাজধানীর সূত্রাপুরের রায়সাহেব বাজার এলাকা থেকে ইয়াবাসহ এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। গত শনিবার দিবাগত রাতে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের বহিষ্কৃত সহসভাপতি শহিদুল ইসলাম খান রিয়াদ ও তাঁর সহযোগীদের গ্রেপ্তার করে সূত্রাপুর থানা পুলিশ। তিনজন সাংবাদিককে শারীরিকভাবে হেনস্তা করার জন্য রিয়াদকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়। 

এ সম্পর্কে সূত্রাপুর থানার ওসি কাজী ওয়াজেদ আলী বলেন, ‘শনিবার রাত ২টার দিকে ইয়াবাসহ রিয়াদ ও খোকন নামে দুজনকে আটক করা হয়েছে। তাঁদের কাছে তল্লাশি করে চার পিস ইয়াবা পাওয়া যায়। তাঁদের বিরুদ্ধে দায়ের হওয়া মাদক আইনের মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।’

প্রসঙ্গত, গত ১ ফেব্রুয়ারি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে গেণ্ডারিয়া এলাকায় পেশাগত দায়িত্ব পালনকালে বাংলাদেশ প্রতিদিনের মাহবুব মমতাজি, বিজনেস স্ট্যান্ডার্ডের নূরুল আমিন জাহাঙ্গীর ও দিন প্রতিদিন পত্রিকার রিপোর্টার পাপনকে শারীরিকভাবে হেনস্তা করেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহসভাপতি রিয়াদ ও তাঁর সহযোগীরা। 

পরে উল্টো তিন সাংবাদিকের নামে গেণ্ডারিয়া থানায় একটি জিডি করেন রিয়াদ। জিডিতে তিন সাংবাদিকের বিরুদ্ধে রিয়াদ অভিযোগ করেন, ‘সাংবাদিকরা কেন্দ্রে বিএনপি-জামায়াতের এজেন্ট হিসেবে গোলযোগ সৃষ্টির চেষ্টা করেন।’ পরে সমালোচনার মধ্যে সংগঠনের কেন্দ্রীয় কমিটি তাঁকে বহিষ্কার করে।

মন্তব্য



সাতদিনের সেরা