kalerkantho

বুধবার । ১৩ ফাল্গুন ১৪২৬ । ২৬ ফেব্রুয়ারি ২০২০। ১ রজব জমাদিউস সানি ১৪৪১

ভরাডুবির আশঙ্কায় ইশরাক দিশেহারা : তাপস

কালের কণ্ঠ অনলাইন   

২৭ জানুয়ারি, ২০২০ ১৬:১৩ | পড়া যাবে ২ মিনিটে



ভরাডুবির আশঙ্কায় ইশরাক দিশেহারা : তাপস

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, নৌকার গণজোয়ার দেখে সিটি করপোরেশন নির্বাচনে ধানের শীষের ভরাডুবির আশঙ্কায় দিশেহারা হয়ে পড়েছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন। আমাদের দেওয়া ঢাকার উন্নয়নের রূপরেখা জনগণ সাদরে গ্রহণ করেছে। আমরা যেখানে যাচ্ছি ভোটারদের স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি।

আজ সোমবার দুপুরে ডেমরা স্টাফ কোয়ার্টার মোড়ের ইসলামী মার্কেটের সামনে নির্বাচনী প্রচারণাকালে তিনি একথা বলেন।

তাপস বলেন, সংঘর্ষ বাধিয়ে সাধারণ মানুষের কাছে নির্বাচনের পরিবেশকে অস্থিতিশীল হিসেবে উপস্থাপন করতে তারা (বিএনপি) পাঁয়তারা করছে। সন্ত্রাসী কার্যকলাপের মাধ্যমে তারা অপরাজনীতির চর্চা করছে। নির্বাচন বানচাল করার চেষ্টায় রয়েছে তারা। নিজেরাই নিজেদের ওপর হামলা করে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর দোষ চাপিয়ে দিচ্ছে, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করা হচ্ছে।

তিনি বলেন, বলেন, ইভিএম ভোট দেওয়ার আধুনিক পদ্ধতি। ইভিএম নিয়ে ঢাকাবাসীর কোনো শঙ্কা নেই। তারা এটি সাদরে গ্রহণ করেছে।

এদিন পথসভা ও গণসংযোগকালে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৬৮ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মাহমুদুল হাসান পলিনের পক্ষে ভোট প্রার্থনা করেন ব্যারিস্টার তাপস।

এ সময় ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদসহ স্থানীয় ও নগর আওয়ামী লীগের নেতাকর্মী এবং স্থানীয় আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সর্মথকরা উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা