kalerkantho

সোমবার । ১৭ ফেব্রুয়ারি ২০২০। ৪ ফাল্গুন ১৪২৬। ২২ জমাদিউস সানি ১৪৪১

ওয়ারীতে কার্ভাটভ্যানের ধাক্কায় মায়ের সামনে মেয়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   

২৪ জানুয়ারি, ২০২০ ০২:০২ | পড়া যাবে ২ মিনিটে



ওয়ারীতে কার্ভাটভ্যানের ধাক্কায় মায়ের সামনে মেয়ের মৃত্যু

প্রতীকী ছবি

রাজধানীর ওয়ারীর টিকাটুলি এলাকায় কার্ভাটভ্যানের ধাক্কায় রিকশা আরোহী মেয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের মা আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার বিকেলে টিকাটুলির টয়েনবি সার্কুলার রোডে এ ঘটনা ঘটে। মৃতের নাম সাহারা তালুকদার (২৩), মা নাজিরা পারভিন (৫০)।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, নিহত সাহারা রামপুরার একটি গার্মেন্টসের (এডমিন) কর্মকর্তা ছিলেন। তিন বোনের মধ্যে সে ছিল দ্বিতীয়। তার গ্রামের বাড়ি পিরোজপুর জেলার নেসারাবাদ উপজেলার আউরিয়া। বাবার নাম শাহাদাদ হোসেন তালুকদার। রাজধানীতে মুগদার মানিকনগর কুমিল্লা পট্টিতে পরিবারের সঙ্গে থাকতেন।

এ সম্পর্কে ওয়ারী থানার এসআই মনজুরুল হাবিব বলেন, ‘এ ঘটনায় ঘাতক কাভার্টভ্যানসহ চালককে আটক করা হয়েছে। বিকালে মেয়েটি তার মাকে নিয়ে বড় বোনের বাসায় যাওয়ার সময় কার্ভাটভ্যান ধাক্কা দেয়, এতে দুজনই ছিটকে পড়েন। সাহারা ঘটনাস্থলেই প্রাণ হারান। আহত মাকে হাসপাতালে পাঠানো হয়েছে। ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে মরদেহটি হস্তান্তর করা হয়েছে। আহত মা চিকিৎসাধীন রয়েছেন।’ 

নিহতের চাচা আব্দুর রহিম তালুকদার বলেন, সাহারা ও তার মা, সাহারার বড় বোন সুমাইয়া তালুকদারের বাসা লালবাগের নবাবগঞ্জ বাজারে যাচ্ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা