kalerkantho

শনিবার । ১৬ ফাল্গুন ১৪২৬ । ২৯ ফেব্রুয়ারি ২০২০। ৪ রজব জমাদিউস সানি ১৪৪১

প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন কাল

গোপালগঞ্জ ও টুঙ্গিপাড়া প্রতিনিধি   

২৩ জানুয়ারি, ২০২০ ১৯:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন কাল

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন আগামীকাল শুক্রবার। তিনি কেন্দ্রীয় আওয়ামী লীগের নবগঠিত কমিটির নেতাদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন। দলের সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে আজ টুঙ্গিপাড়ায় কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রথম সভা হওয়ার কথা রয়েছে। 

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে টুঙ্গিপাড়ায় সাজ সাজ রব বিরাজ করছে। বর্ণিল পতাকা ও তোরণ দিয়ে টুঙ্গিপাড়াকে সুশোভিত করা হয়েছে। বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্স পরিষ্কার-পরিচ্ছন্ন ও রংয়ের কাজ শেষ করা হয়েছে।  

গোপালগঞ্জের জেলা প্রশাসকের কাছে পাঠানো প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-১ এস এম খুরশিদ-উল-আলম স্বাক্ষরিত এক ফ্যাক্স বার্তায় বলা হয়েছে, প্রধানমন্ত্রী শুক্রবার সকাল ১০টায় ঢাকা থেকে হেলিকপ্টার যোগে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা করবেন। সকাল ১০টা ৪০ মিনিটে তিনি টুঙ্গিপাড়া উপজেলা কমপ্লেক্স মাঠে নির্মিত হেলিপ্যাডে অবতরণ করবেন। সকাল ১১টায় বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে ফাতেহা পাঠ ও মোনাজাত করবেন তিনি। এ সময় সশস্ত্র বাহিনী প্রধানমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করবে। দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত প্রধানমন্ত্রী নামাজ ও মধ্যাহ্ন বিরতির জন্য টুঙ্গিপাড়ার নিজ বাসভবনে অবস্থান করবেন। দুপুর ২টা ২০ মিনিটে হেলিকপ্টার যোগে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে ঢাকার উদ্দেশে যাত্রা করবেন ।

গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান জানিয়েছেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। জেলার গুরুত্বপূর্ণ প্রবেশদ্বারগুলোতে তল্লাশি চৌকি বসানো হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা