kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

খালেদা জিয়ার সঙ্গে দেখা হচ্ছে না স্বজনদের

কালের কণ্ঠ অনলাইন   

১৪ ডিসেম্বর, ২০১৯ ১৫:৩৯ | পড়া যাবে ১ মিনিটে



খালেদা জিয়ার সঙ্গে দেখা হচ্ছে না স্বজনদের

শনিবার বিকেল ৩টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে তার স্বজনদের দেখা করতে যাওয়ার কথা থাকলেও, তারা যাচ্ছেন না।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার সাংবাদিকদের বলেন, অনিবার্য কারণে পরিবারের সদস্যরা খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত করতে যাচ্ছেন না। কবে যাবেন সেটা পরে জানানো হবে। সাক্ষাৎ বাতিলের সিদ্ধান্ত পরিবার নাকি কারা কর্তৃপক্ষের পক্ষ থেকে এ বিষয়ে প্রশ্ন করলে কোনো জবাব দেননি তিনি।

পারিবারিক সূত্রে জানা গেছে, কারা কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে বিকেল ৩টায় খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম, বোনের স্বামী অধ্যাপক রফিকুল ইসলাম, ছোট ভাই শামীম ইস্কান্দার, ভাবি কানিজ ফাতেমা, ভাতিজা অভিক ইস্কান্দার, ভাগ্নি শাহিনা জামান খান বিএসএমএমইউতে যেতে চেয়েছিলেন।

কিন্তু দুপুর আড়াইটার দিকে পরিবারের সদস্যদের বরাত দিয়ে শামসুদ্দিন দিদার জানান, খালেদা জিয়ার স্বজনরা আজ দেখা করতে যাচ্ছেন না।

সর্বশেষ গত ১৩ নভেম্বর খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছিলেন তার স্বজনরা। এরপর ৩০ দিন পেরিয়ে গেলেও দেখা করার অনুমতি মিলছিল না। ফলে চরম উৎকণ্ঠায় ছিল খালেদা জিয়ার পরিবারের সদস্যরা।

মন্তব্য



সাতদিনের সেরা