kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

‘তাড়াশ স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের’ বার্ষিক সভা-২০১৯ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক   

১৩ ডিসেম্বর, ২০১৯ ২১:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



‘তাড়াশ স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের’ বার্ষিক সভা-২০১৯ অনুষ্ঠিত

‘তাড়াশ স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের’ বার্ষিক সভা-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সংগঠনের সাধারণ সম্পাদক ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ড.নাদিম আকতার সংগঠনটির লক্ষ্য-উদ্দেশ্য নিয়ে বক্তব্য রাখেন।

তিনি বলেন, একটি সামাজিক সংগঠন দেশ ও সমাজের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে। তাই সংগঠনটির মাধ্যমে উপজেলার দূস্থদের চিকিৎসা সেবা পৌঁছে দিতে শিক্ষার্থীদের সক্রিয় অংশগ্রহণ জরুরী। দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষা সংক্রান্ত ব্যাপারে সহায়তা প্রদান, রক্তদান কর্মসূচিসহ বল্যবিবাহ রোধে সংগঠনটি কাজ করে যাবে।

সংগঠনটির যুগ্ম-সধারণ সম্পাদক আযীম উদ্দীন মামুন বলেন, ২০১৫ সালে প্রতিষ্ঠার পর থেকে এখন পর্যন্ত আমরা বিভিন্ন সামাজিক কল্যাণমূলক কাজ করে আসছি। বিভিন্ন কলেজ- বিশ্ববিদ্যালয় থেকে এর সদস্য সংখ্যাও দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

সভাপতি রাজশাহী মেডিকেল কলেজের সাবেক শিক্ষার্থী ডা. ইউসুফ আলী বলেন, সংগঠনের উদ্দেশ্য বাস্তবায়নে সকলের সক্রিয় অংশগ্রহণ জরুরী। পরিবেশ দূষণ প্রতিরোধ, মাদকমূক্ত সমাজ গঠন, জলবায়ূ পরিবর্তন মোকাবেলায় সংগঠনের সবাইকে কাজ করতে হবে।

এছাড়া বক্তব্য রাখেন সংগঠনটির ছাত্রী বিষয়ক সম্পাদক তাহমিনা আমিন, প্রচার সম্পাদক ফয়সাল খানসহ অন্যান্যরা। সভায় সংগঠনের সিনিয়র সদস্য এবং কার্যকরী কমিটির সদস্যসহ অন্যান্য সদস্যবৃন্দ।

মন্তব্য



সাতদিনের সেরা