kalerkantho

বুধবার । ২২ জানুয়ারি ২০২০। ৮ মাঘ ১৪২৬। ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১     

শুরু হলো দেশের বৃহত্তম এইচ আর প্রতিযোগিতা

কালের কণ্ঠ অনলাইন   

১২ ডিসেম্বর, ২০১৯ ১৬:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



শুরু হলো দেশের বৃহত্তম এইচ আর প্রতিযোগিতা

নর্থসাউথ বিশ্ববিদ্যালয় এইচ আর ক্লাবের উদ্যোগে এবছর তৃতীয়বারের মতো আয়োজন করা হয়েছে ক্লাবটির প্রধান ইভেন্ট এইচআর কোলাবরেশন ৩.০।

প্রতিযোগিতামূলক এই ইভেন্টটি এখন পর্যন্ত বাংলাদেশর একমাত্র এবং সর্ববৃহৎ এইচআর মডেল মেকিং প্রতিযোগিতা। নতুন আঙ্গিকে আয়োজনপ্রিয় শিক্ষার্থীদের মধ্যে ব্যাপকভাবে সাড়া জাগানো এই প্রতিযোগিতাটির এবারের পর্বটি গত দুবারের তুলনায় এ বছরে আরো বড় পরিসরে আয়োজন করা হয়েছে। 

প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের রেজিস্ট্রেশন কার্যক্রম অনলাইন ও অফলাইন উভয় মাধ্যমেই ২৪ নভেম্বর থেকে ৭ ডিসেম্বর পর্যন্ত অব্যাহত ছিলো। ঢাকা ও ঢাকার বাইরের বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে  প্রতিযোগিতাটিতে অংশগ্রহণের জন্য আগ্রহী শিক্ষার্থীদের সংখ্যা ছিলো অপ্রত্যাশিত এবং অসাধারণ। সর্বমোট ৩৮৬টি টিম অংশগ্রহণকারী হিসেবে রেজিস্ট্রেশন করেছে।

৮ ডিসেম্বর অনুষ্ঠিত প্রতিযোগিতাটির প্রথম পর্ব সুষ্ঠু ও সফলভাবে শেষ হয়েছে। অংশগ্রহণকারী প্রতিটি টিমকে প্রথম রাউন্ডের কেইস অনলাইনে পাঠানো হয়েছে, যেটি তারা ২৪ ঘণ্টার মধ্যে সমাধান করে অনলাইনে জমা দিয়েছে।

প্রতিযোগিতাটির দ্বিতীয় পর্ব হবে ১৩ ডিসেম্বর। সেদিন, প্রতিযোগীদের দ্বিতীয় রাউন্ডের কেস প্রদান করার আগে তাদের জন্য একটি কর্মশালা আয়োজিত হবে, যেটি পরিচালনা করবেন, কর্পোরেট দুনিয়ার বিভিন্ন কর্মক্ষেত্রে বিশেষত্বধারী, এবং অভিজ্ঞ ব্যক্তিবর্গ। কর্মশালাটিতে তারা উত্তীর্ণ প্রতিযোগিদের সঙ্গে তাদের নিজেদের জ্ঞান এবং অভিজ্ঞতা নিয়ে বিস্তারিত আলোচনা করবেন।

মিডিয়া পার্টনার হিসেবে আছে কালের কণ্ঠ।

মন্তব্য



সাতদিনের সেরা