kalerkantho

শুক্রবার । ২৪ জানুয়ারি ২০২০। ১০ মাঘ ১৪২৬। ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১     

চট্টগ্রাম-৮ আসনে উপনির্বাচন

স্বতন্ত্র প্রার্থী হলেন মোর্শেদ খান

নিজস্ব প্রতিবেদক   

১২ ডিসেম্বর, ২০১৯ ০০:৩৫ | পড়া যাবে ১ মিনিটে



স্বতন্ত্র প্রার্থী হলেন মোর্শেদ খান

মোর্শেদ খান

চট্টগ্রাম-৮ আসনে উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হলেন বিএনপি থেকে সদ্য পদত্যাগকারী ভাইস চেয়ারম্যান এম মোর্শেদ খান। তার পক্ষে আজ বৃহস্পতিবার মনোনয়ন ফরম জমা দেওয়া হবে। মোর্শেদ খান গতকাল বুধবার কালের কণ্ঠকে এ তথ্য জানান।

তিনি জানান, তার ব্যক্তিগত সহকারী আতাউর ও আইনজীবী অ্যাডভোকেট সিদ্দিক গতকাল বুধবার তার মনোনয়ন ফরমের যাবতীয় কাজ সম্পন্ন করে চট্টগ্রামে নিয়ে গেছেন। আজ সকালে তারা নির্বাচন কমিশনের সংশ্লিষ্ট অফিসে তা জমা দেবেন।

প্রসঙ্গত, নবম সংসদ নির্বাচনে এই আসনে সংসদ সদস্য ছিলেন তিনি। দলের প্রতি অভিমান করে গত মাসে বিএনপি থেকে পদত্যাগ করেন এই নেতা।

এই আসনে গত মঙ্গলবার রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের পার্লামেন্টারি কমিটির সাক্ষাৎকার গ্রহণের পর আবু সফিয়ানকে বিএনপির প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হয়। সূফিয়ান চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক। একাদশ সংসদ নির্বাচনে এই আসনে ধানের শীষের প্রার্থী ছিলেন আবু সুফিয়ান।

ক্ষমতাসীন আওয়ামী লীগের জোট শরিক বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (জাসদ) এর কার্যকরী সভাপতি মইন উদ্দিন খান বাদলের মৃত্যুতে শূন্য চট্টগ্রাম-৮ আসনে আগামী ১৩ জানুয়ারি নির্বাচন হবে।

মন্তব্য



সাতদিনের সেরা