kalerkantho

শনিবার । ২৫ জানুয়ারি ২০২০। ১১ মাঘ ১৪২৬। ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১     

জনগণ রাজপথে নামতে শুরু করেছে : রিজভী

কালের কণ্ঠ অনলাইন   

৮ ডিসেম্বর, ২০১৯ ২১:০৫ | পড়া যাবে ২ মিনিটে



জনগণ রাজপথে নামতে শুরু করেছে : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বাঁচাতে হলে এখনই জামিন ও সুচিকিৎসা দরকার। তাই জনগণের পক্ষ থেকে সরকারকে আমরা বলতে চাই, দেশনেত্রীর জামিন নিয়ে এবার কোনো রকমের টালবাহানা করে তাঁর মুক্তিতে বাধা দেবেন না। আপনাদের সকল গণভিত্তি কর্পুরের মতো উবে গেছে।

আজ রবিবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

রিজভী বলেন, শেখ হাসিনার স্বনির্মিত দুঃশাসনের শৃঙ্খল থেকে জনগণকে মুক্ত করতে হবে। মানুষের ক্ষোভ ও বঞ্চনা সংহত করে তা আন্দোলনে রূপদান করতে জনগণ রাজপথে নামতে শুরু করেছে।

তিনি বলেন, একদিকে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি অন্যদিকে শ্রমিকদের দাবি বাস্তবায়নে সরকারের উদাসীনতা অসহনীয় পরিস্থিতির সৃষ্টি করেছে। আগামী ১০ ডিসেম্বর সকাল ৮টা থেকে পাটকল শ্রমিক কর্মচারী ও তাদের পোষ্যদের নিয়ে স্ব স্ব মিলগেটে আমরণ অনশন কর্মসূচিতে যাচ্ছে শ্রমিকরা। অবিলম্বে শ্রমিকদের সব দাবি মেনে নেওয়ার আহবান জানাচ্ছে বিএনপি।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসনের নিঃশর্ত মুক্তির দাবিতে আগামী ১০ ডিসেম্বর (মঙ্গলবার) রাজধানী ঢাকাসহ সারাদেশে জেলা ও মহানগরে বিএনপির উদ্যোগে বিক্ষোভ কর্মসূচি পালিত হবে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, কেন্দ্রীয় নেতা হাবিবুল ইসলাম হাবিব, অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা