kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

লোকমানের বিরুদ্ধে মদের মামলায় চার্জশিট

নিজস্ব প্রতিবেদক   

৪ ডিসেম্বর, ২০১৯ ১৯:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



লোকমানের বিরুদ্ধে মদের মামলায় চার্জশিট

মোহামেডান স্পোটিং ক্লাব লিমিটেডের ডিরেক্টর ইনচার্জ ও বাংলাদেশে ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক লোকমান হোসেন ভূইয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করা হয়েছে। আজ বুধবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে এই চার্জশিট দাখিল করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের মাদকদ্রব্য উদ্ধার ও প্রতিরোধ টিমের পরিদর্শক মো. আবদুল মতিন এই চার্জশিট দাখিল করেন। মহানগর হাকিম মাসুদ উর রহমান পরে মামলাটি বিচারের জন্য মহানগর দায়রা জজ আদালতে স্থানান্তরের নির্দেশ দেন।

ক্যাসিনো বিরোধী ও দুর্নীতি বিরোধী অভিযানের ধারাবাহিকতায় লোকমানকে গত ২৫ সেপ্টেম্বর রাতে আটক করে র‌্যাব। লোকমান হোসেনের মনিপুরীপাড়াস্থ বাড়িতে অভিযান চালায় র‌্যাব। তার শয়নকক্ষে তল্লাশী চালিয়ে চার বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে পরের দিন সন্ধ্যায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। পরে তাকে তেজগাঁও থানায় হস্তান্তর করা হয়।

এই মামলায় কয়েক দফা রিমান্ডে নেওয়া হয় লোকমানকে। বর্তমানে তিনি কারাগারে আছেন। চার্জশিটে বলা হয়েছে, লোকমানের বিরুদ্ধে অবৈধ মাদকদ্রব্য দখলে রাখার অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণ হয়েছে।

উল্লেখ্য, পুলিশের তদন্তে ইতিমধ্যে জানা গেছে, লোকমান হোসেন বিদেশে কোটি কোটি টাকা অর্থ পাচার করেছেন। অস্ট্রেলিয়ায় দুটি ব্যাংকে সাম্প্রতিক সময়ে তিনি ৪১ কোটি টাকা তিনি পাচার করেছেন। তার এই টাকার বিষয়টি তদন্ত হচ্ছে। মোহামেডান ক্লাবে ক্যাসিনো হাউজ ভাড়া দিয়ে তিনি এই কোটি কোটি টাকা আয় করে তা বিদেশে পাচার করেছেন বলে অভিযোগে বলা হয়েছে। তিনি বিভিন্ন ক্যাসিনো হাউসে মাদকদ্রব্য সরবরাহ করতেন বলেও পুলিশের তদন্তে পাওয়া যায়।

মন্তব্য



সাতদিনের সেরা