kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

বিমানবন্দরে যাত্রীর পেটে মিলল তিন হাজার ইয়াবা

নিজস্ব প্রতিবেদক   

৩ ডিসেম্বর, ২০১৯ ০০:৫১ | পড়া যাবে ২ মিনিটে



বিমানবন্দরে যাত্রীর পেটে মিলল তিন হাজার ইয়াবা

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক যাত্রীকে আটক করে তার পেট থেকে দুই  হাজার ৯০৫ পিস ইয়াবা উদ্ধার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। 

গতকাল সোমবার সন্ধ্যায় মো. শাহিন (৩৫) নামে ওই যুবকের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। এপিবিএন কর্মকর্তারা বলছেন, শাহিন কক্সবাজার থেকে চুক্তিতে শরীরে ইয়াবা বহন করে এনেছেন।

এপিবিএন-এর অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন বলেন, শাহিন নভোএয়ার এয়ারলাইন্সের একটি ফ্লাইটে রবিবার রাতে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে ঢাকায় আসেন। রাত ১০টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার পাশের গাড়ি পার্কিং এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করছিলেন তিনি।

এ সময় ওই এলাকায় নিরাপত্তার দায়িত্ব পালনকারী এপিবিএন সদস্যরা তাকে চ্যালেঞ্জ করে। পরবর্তীতে তাকে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি তার পেটে ইয়াবা থাকার কথা স্বীকার করেন। পরবর্তীতে তার পাকস্থলী থেকে এই ইয়াবা বের করে আনতে প্রায় ১৫ ঘণ্টা সময় লেগে যায়। 

পুলিশের জিজ্ঞাসাবাদে শাহিন জানান, কক্সবাজারের বালুখালীর জনৈক সেলিম তাকে এই ইয়াবা হস্তান্তর করে। টঙ্গির চেরাগ আলীতে বসবাসকারী কিশোরগঞ্জের করিমগঞ্জ এলাকার বাসিন্দা জনৈক হাবিব তাকে এই ইয়াবা আনার জন্য নিয়োগ করে এবং বিনিময়ে তার কাছে পাওনা ৪০ হাজার টাকা মাফ করে দেবে বলে জানায়। গ্রেপ্তারকৃত শাহীন বরগুনা জেলার সদর থানার পাঠাকাচা হেলিবানিয়া গ্রামের আলমগীর হোসেনের ছেলে।

মন্তব্য



সাতদিনের সেরা