kalerkantho

শুক্রবার । ১৩ ডিসেম্বর ২০১৯। ২৮ অগ্রহায়ণ ১৪২৬। ১৫ রবিউস সানি          

'সরকারের গৃহপালিত মেডিক্যাল বোর্ড কী বলে বুঝি না'

কালের কণ্ঠ অনলাইন   

২০ নভেম্বর, ২০১৯ ১৫:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



'সরকারের গৃহপালিত মেডিক্যাল বোর্ড কী বলে বুঝি না'

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার চিকিৎসায় কিছুদিন পর পর একটা গৃহপালিত মেডিক্যাল বোর্ড হয়। সেই বোর্ড কী বলে তা আমরা বুঝে উঠতে পারি না। যা বলা হয় তা অত্যন্ত ভীতিকর। একজন বলেন, 'অবস্থা মোটামুটি ভালো, তবে হায়াত মউত আল্লাহর হাতে'। তারা একেক সময় একেক তথ্য দেন। ওনারা কি দেশনেত্রীকে জেলের ভেতরে রেখে মেরে ফেলতে চান?

আজ বুধবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। 

মির্জা আব্বাস বলেন, সরকারের কূটকৌশলে আজকে দেশনেত্রী জেলে আর আমার নেতা বিদেশে। শারীরিক অবস্থার কারণে উনি দেশে আসতে পারছেন না। তারপরও বিএনপির নেতৃত্ব শূন্য হয়ে যায়নি।

তিনি বলেন, দেশের বাইরে থেকেই তারেক রহমান সাহেব আমাদের দল পরিচালনা করছেন। এটা নিয়ে আবার আওয়ামী লীগের মন্ত্রীরা মাঝে মাঝে লম্ফঝম্ফ করে ওঠেন।

যুবদলের নেতাদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা কি ভুলে গেছেন ৯০ এর আগে এই যুবদল নেতৃত্ব দিয়ে এরশাদকে পরাজিত করেছিল। আজকে তারেক রহমানের জন্মবার্ষিকীতে আমি আপনাদের স্মরণ করিয়ে দিতে চাই, যুবদলের ঐতিহ্য ফিরিয়ে আনুন, এই দেশকে স্বাধীন-স্বার্বভৌম থাকতে সাহায্য করুন।

দোয়া মাহফিলে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ বক্তব্য দেন।

মন্তব্য



সাতদিনের সেরা