kalerkantho

রবিবার । ১৫ ডিসেম্বর ২০১৯। ৩০ অগ্রহায়ণ ১৪২৬। ১৭ রবিউস সানি                    

বিআরটিএর অভিযানে ঢাকায় সাত ভ্রাম্যমাণ আদালত, ৭৯ মামলা

কালের কণ্ঠ অনলাইন   

১৯ নভেম্বর, ২০১৯ ২১:৫২ | পড়া যাবে ২ মিনিটে



বিআরটিএর অভিযানে ঢাকায় সাত ভ্রাম্যমাণ আদালত, ৭৯ মামলা

বিআরটিএ'র উদ্যোগে আজ মঙ্গলবার ঢাকা মহানগরীতে সাতটি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। মানিক মিয়া এভিনিউ, নিউ মার্কেট, ইকুরিয়া, তেজগাও, বিমানবন্দর, দারুস সালাম ও রামপুরায় অভিযানকালে ৭৯টি মামলা ও ১ লাখ ১৯ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করা হয় এবং ০৩টি মোটরযানের কাগজপত্র জব্দ করা হয়।

বিআরটিএ'র নির্বাহী ম্যাজিস্ট্রেট এস, এম, ফেরদৌস ইসলাম এর নেতৃত্বে একটি ভ্রাম্যমাণ আদলাত নিউ মার্কেট এলাকায় অভিযান পরিচালনা করে সড়ক পরিবহন আইন, ২০১৮ ও অন্যান্য আইনের অধীনে বিভিন্ন অনিয়মের অভিযোগে ০৩টি মামলায় ১৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

নিবাহী ম্যাজিস্ট্রেট মাজহারুল ইসলামের নেতৃত্বে ইকুরিয়ায় অভিযান চালিয়ে ১৪টি মামলায় ১১ হাজার টাকা জরিমানা আদায়
করা হয় এবং ০৩টি মোটরযানের কাগজপত্র জব্দ করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল ইসলামের নেতৃত্বে বিমানবন্দর এলাকায় অভিযান চালিয়ে ০৯টি মামলায় ১৩ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এম, এম, সামিরুল ইসলামের নেতৃত্বে তেজগাঁও এলাকায় অভিযানে ১৫টি মামলায় ২২ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সেলিনা কাজীর নেতৃত্বে দারুসসালামে অভিযান চালিয়ে ০৯টি মামলায় ১৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাসুদ হাসান পাটোয়ারীর নেতৃত্বে রামপুরায় অভিযান পরিচালনা করে ১৮টি মামলায় ১৫ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সারাই সাদিয়া তাজনীনের নেতৃত্বে মানিকমিয়া এভিনিউ এলাকায় অভিযান পরিচালানা করে ১১টি মামলায় ১২ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা