kalerkantho

সোমবার । ০৯ ডিসেম্বর ২০১৯। ২৪ অগ্রহায়ণ ১৪২৬। ১১ রবিউস সানি ১৪৪১     

এরিককে ওরা মাত্র এক বেলা খাবার দিত: বিদিশা

কালের কণ্ঠ অনলাইন   

১৯ নভেম্বর, ২০১৯ ১০:২৪ | পড়া যাবে ২ মিনিটে



এরিককে ওরা মাত্র এক বেলা খাবার দিত: বিদিশা

মা বিদিশাকে নিয়েই বারিধারার প্রেসিডেন্ট পার্কে থাকতে চান সদ্যঃপ্রয়াত জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে শাহতা জারাব এরিক। এমন ইচ্ছা জানিয়ে গতকাল সোমবার তিনি গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

গুলশান থানার ওসি কামরুজ্জামান কালের কণ্ঠকে বলেন, ‘এরিক আজ (গতকাল) বিকেলে মা বিদিশার সঙ্গে থানায় এসে জিডি করেছেন। জিডিতে নিজের অসুস্থতার কথা জানিয়ে বারিধারার বাড়িতে মা বিদিশাকে রাখতে চাওয়ার কথা জানিয়েছেন।’

এরশাদের বারিধারার প্রেসিডেন্ট পার্কের ফ্ল্যাটে থাকা অটিস্টিক এরিককে চরম অবহেলা করে তাঁর স্বাস্থ্যের অবনতি ঘটানো হয়েছে বলে অভিযোগ বিদিশার। তাঁর অভিযোগের তীর এরশাদের ভাই ও জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান জি এম কাদেরের দিকে। গত শুক্রবার এরশাদের ছোট ছেলে এরিকের নিরাপত্তার প্রশ্নে বিস্তর অভিযোগ তোলেন মা বিদিশা।

বিদিশা বলেন, ‘সেদিন রাতে এসে শুনি, এরিককে ওরা মাত্র এক বেলা খাবার খেতে দিত। এরিকের ওজন কমে গেছে। সে নিজেও খুব ভীত-সন্ত্রস্ত ছিল।’

চলতি বছরের জুলাই মাসে এইচ এম এরশাদের মৃত্যুর পর থেকেই ছেলে শাহতা জারাব এরিককে নিজের কাছে রাখতে চেয়েছিলেন বিদিশা। তবে বারিধারার প্রেসিডেন্ট পার্কে থাকা এরিকের সঙ্গে দেখা করাটা সহজসাধ্য ছিল না বলে জানান বিদিশা। তাঁর অভিযোগ, এরিকের দেখভালের দায়িত্বে থাকা কর্মচারীরা তাঁকে ওই বাড়িতে ঢুকতে বাধা দিতেন। গত বৃহস্পতিবার রাতে ‘একরকম জোর’ করেই প্রেসিডেন্ট পার্কে উঠে পড়েন বিদিশা। ওই ভবনের পাঁচতলার একটি ফ্ল্যাটে থাকেন এরিক।

মন্তব্য



সাতদিনের সেরা