kalerkantho

সোমবার । ০৯ ডিসেম্বর ২০১৯। ২৪ অগ্রহায়ণ ১৪২৬। ১১ রবিউস সানি ১৪৪১     

কৃষ্ণা রায়কে চাপা দেওয়া বাসচালকের সহকারী বাচ্চুর জামিন

নিজস্ব প্রতিবেদক   

১৭ নভেম্বর, ২০১৯ ২১:৪২ | পড়া যাবে ২ মিনিটে



কৃষ্ণা রায়কে চাপা দেওয়া বাসচালকের সহকারী বাচ্চুর জামিন

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন সংস্থার (বিআইডব্লিউটিসি) কর্মকর্তা কৃষ্ণা রায় চৌধুরীকে চাপা দেওয়া বাসচালকের সহকারী (হেলপার) বাচ্চু মিয়াকে জামিন দেওয়া হয়েছে। আজ রবিবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত তাকে জামিন দেন।

গতকাল শনিবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়। মহানগর হাকিম আতিকুল ইসলাম বাচ্চু মিয়াকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়ে তার পক্ষে করা জামিন আবেদনের ওপর শুনানির জন্য রবিবার দিন ধার্য করেন। এদিন মহানগর হাকিম নিভানা খায়ের জেসির আদালতে শুনানি হয়। শুনানি শেষে তিনি বাচ্চুকে জামিন দেন। গত শুক্রবার বাচ্চু মিয়াকে ময়মনসিংহ থেকে গ্রেপ্তার করে পিবিআই। এরপর তাকে ঢাকায় আনা হয়।

গত ২৭ আগস্ট দুপুরে রাজধানীর বাংলামোটরে ফুটপাতে উঠে গিয়ে কৃষ্ণা চৌধুরীর পা পিষে দিয়ে চলে যায় ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসের একটি বাস। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা হাঁটুর নিচ থেকে তার পা কেটে ফেলেন। কৃষ্ণা চৌধুরী এখন পঙ্গু।

অফিস শেষে বাসে উঠতে বাংলামোটরে সড়কের পূর্ব পাশের ফুটপাতে দাঁড়িয়েছিলেন তিনি। ওই সময় শাহবাগগামী বাসটি ফুটপাতে উঠে চাপা পড়েন কৃষ্ণা রায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে হলি ফ্যামিলি হাসপাতাল, এরপর ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও সর্বশেষ পঙ্গু হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাকে অস্ত্রপাচার করে পা কেটে ফেলা হয়।

ঘটনার পরদিন হাতিরঝিল থানায় একটি মামলা করেন কৃষ্ণার স্বামী রাধে শ্যাম চৌধুরী। বেপরোয়াভাবে গাড়ি চালিয়ে মারাত্মক আহত করার অভিযোগে এই মামলা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা