kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

দুদকের মামলায় সেলিম প্রধান ৭ দিনের রিমান্ডে

আদালত প্রতিবেদক   

১৩ নভেম্বর, ২০১৯ ১৭:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



দুদকের মামলায় সেলিম প্রধান ৭ দিনের রিমান্ডে

অবৈধভাবে অর্জিত বারো কোটি ২৭ লাখ ৯৫ হাজার ৭৫৪ টাকার তথ্য জানতে আলোচিত অনলাইন ক্যাসিনো ব্যবসায়ী সেলিম প্রধানকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিন রিমান্ডে নেওয়ার অনুমতি দেওয়া হয়েছে।

আজ বুধবার ঢাকার জ্যেষ্ঠ বিশেষ জজ কে এম ইমরুল কায়েস শুনানি শেষে তদন্ত কর্মকর্তার করা রিমান্ড আবেদন মঞ্জুর করেন। এর আগে আসামিকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপপরিচালক গুলশান আনোয়ার প্রধান গত ৩১ অক্টোবর সেলিম প্রধানকে ১০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করেন। আসামি অসুস্থ থাকায় বুধবার শুনানির জন্য দিন ধার্য করা হয়। অবৈধভাবে ১২ কোটি ২৭ লাখ ৯৫ হাজার ৭৫৪ টাকা অর্জনের অভিযোগে গত ২৭ অক্টোবর সেলিমকে এবমাত্র আসামি করে মামলাটি করে দুদক। 

গত ৩০ সেপ্টেম্বর থাই এয়ারওয়েজের টিজি-৩২২ নম্বর ফ্লাইট উড্ডয়নের আগ মূহুর্তে নামিয়ে আটক করা হয় সেলিসকে। পরদিন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও মুদ্রাপাচার প্রতিরোধ আইনে রাজধানীর গুলশান থানায় দুটি মামলা করে র‌্যাব।

প্রসঙ্গত, সেলিম বাংলাদেশে অনলাইনে ক্যাসিনো ব্যবসার মূলহোতা বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়। পরে তার বাসা থেকে হরিণের চামড়া উদ্ধারের ঘটনায় বন্যপ্রাণী সংরক্ষণ আইনে তাকে ছয় মাস কারাদণ্ড দেয় ভ্রাম্যমাণ আদালত।

মন্তব্য



সাতদিনের সেরা