kalerkantho

মঙ্গলবার । ২১ জানুয়ারি ২০২০। ৭ মাঘ ১৪২৬। ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১     

কাউন্সিলর মঞ্জু কারাগারে

নিজস্ব প্রতিবেদক   

১২ নভেম্বর, ২০১৯ ১৯:১০ | পড়া যাবে ২ মিনিটে



কাউন্সিলর মঞ্জু কারাগারে

ঢাকা সিটি করপোরেশনের (দক্ষিণ) ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ময়নুল হক মঞ্জুকে কারাগারে পাঠানো হয়েছে। আজ ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আজ অস্ত্র ও মাদক আইনে করা দুই মামলায় রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে হাজির করা হয় মঞ্জুকে। ও একই সঙ্গে তাকে কারাগারে আটক রাখার আবেদন জানানো হয়। এদিকে মঞ্জুর জামিনের আবেদন করা হয়। মহানগর হাকিম দিদারুল আলম তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত ১ নভেম্বর মঞ্জুকে আদালতে হাজির করে প্রত্যেক মামলায় সাত দিন করে রিমান্ডের আবেদন কওে পুলিশ। আদালত প্রত্যেক মামলায় পাঁচ দিন কওে রিমান্ড মঞ্জুর করেন। সেই থেকে মঞ্জুকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল। আজ মেয়াদ শেষে আদালতে হাজির করে তদন্ত কর্মকর্তা প্রতিবেদনে বলেন, তাকে জিজ্ঞাসাবাদ শেষে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তবে তাকে আবারো রিমান্ডে নেওয়ার প্রয়োজন হতে পারে।

এর আগে গত ৩১ অক্টোবর দুপুরে টিকাটুলিল নিজ কার্যালয় থেকে মঞ্জুকে গ্রেপ্তার করে র‌্যাব। অভিযান পরিচালনাকালে মঞ্জুর দখল থেকে দুটি আগ্নেয়াস্ত্র ও মাদক দ্রব্য উদ্ধার করা হয়। ওইদিনই অস্ত্র ও মাদক আইনে ওয়ারী তানায় দুটি মামলা করে র‌্যাব।

গত ১৮ সেপ্টেম্বর থেকে রাজধানীতে ক্যাসিনো বিরোধী অভিযান শুরু হয়। তারই ধারাবাহিকতায় মঞ্জুর কার্যালয়েও অভিযান করা হয়। মঞ্জুর বিরুদ্ধে চাঁদাবাজি, বাড়ি-ভূমি দখল ও বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রমের অভিযোগ রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা