kalerkantho

শনিবার । ১৪ ডিসেম্বর ২০১৯। ২৯ অগ্রহায়ণ ১৪২৬। ১৬ রবিউস সানি               

গাবতলীতে ফেনসিডিলসহ অস্ত্রধারী ৩ মাদক কারবারি গ্রেপ্তার, ট্রাক জব্দ

কালের কণ্ঠ অনলাইন   

১১ নভেম্বর, ২০১৯ ১১:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



গাবতলীতে ফেনসিডিলসহ অস্ত্রধারী ৩ মাদক কারবারি গ্রেপ্তার, ট্রাক জব্দ

ছবি- র‌্যাব

রাজধানীর গাবতলী থেকে এক হাজার ৭১ বোতল ফেনসিডিলসহ তিন অস্ত্রধারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)। এ সময় মাদক বহনকারী ট্রাক জব্দ করা হয়েছে।

গতকাল রবিবার রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ৪-এর একটি বিশেষ দল অতিরিক্তি ডিআইজি মো. মোজাম্মেল হকের নেতৃত্বে এবং মেজর কাজী সাইফুদ্দিন আহমেদের তত্ত্বাবধানে গাবতলীতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া কো-অর্ডিনেটর) ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল কালের কণ্ঠকে মাদক উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলো শাহ্জালাল বুলেট (৩২), মো. নাসির (৩৫) ও মো. ফারুক হোসেন (২৮)।

র‌্যাব জানিয়েছে, ফেনসিডিল ও ফেনসিডিল বহনের কাজে ব্যবহৃত ট্রাকসহ গ্রেপ্তারদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি দেশীয় ওয়ান শুটারগান, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি, ১৩ হাজার টাকা এবং ৫টি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেপ্তারদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব। মাদক বিক্রির সময় আসামিরা অস্ত্র সঙ্গে রাখত এবং অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখাতো। পরস্পর যোগসাজশে চাঁপাইনবাবগঞ্জ হতে ফেনসিডিল সংগ্রহ করে ঢাকা জেলার আশুলিয়া, ডেমরা, সাইনবোর্ডসহ বিভিন্ন জায়গায় বিক্রি করত।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানিয়েছে র‌্যাব।

মন্তব্য



সাতদিনের সেরা