kalerkantho

শনিবার । ২৩ নভেম্বর ২০১৯। ৮ অগ্রহায়ণ ১৪২৬। ২৫ রবিউল আউয়াল ১৪৪১     

জাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক চঞ্চলের পদত্যাগ

কালের কণ্ঠ অনলাইন   

৮ নভেম্বর, ২০১৯ ০০:৪০ | পড়া যাবে ২ মিনিটে



জাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক চঞ্চলের পদত্যাগ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আবু সুফিয়ান চঞ্চল পদত্যাগ করেছেন। গত মঙ্গলবার পদত্যাগপত্র পেয়েছেন বলে নিশ্চিত করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় ছাত্রলীগের দপ্তর সম্পাদক আহসান হাবিব। বৃহস্পতিবার তিনি একথা নিশ্চিত করেন।

বৃহস্পতিবার রাতে আহসান হাবিব সাংবাদিকদের বলেন, গত পরশুদিন (মঙ্গলবার) জাবি ছাত্রলীগের সম্পাদক আমার কাছে পদত্যাগপত্র জমা দিয়েছেন। আমি পদত্যাগপত্র পড়ে দেখিনি। পরে সভাপতি-সাধারণ সম্পাদককের কাছে পদত্যাগপত্র হস্তান্তর করেছি। ব্যক্তিগত কারণে চঞ্চল পদত্যাগ করতে পারেন বলে জানান তিনি।

বিশ্ববিদ্যালয়ের অধিকতর উন্নয়ন প্রকল্প ঘিরে ছাত্রলীগকে ঈদ সেলামির নামে অর্থ দেওয়া এবং কেন্দ্রীয় ছাত্রলীগের পদচ্যুত সাবেক সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে উপাচার্যের কাছে চাঁদা দাবির অভিযোগ উঠলে অগাস্টের শেষ দিকে চঞ্চল ক্যাম্পাস ছাড়েন।

তখন থেকে ছাত্রলীগের একটি অংশ গণমাধ্যমে বক্তব্য দেয় শাখা ছাত্রলীগের এই নেতা তার ভাগের ২৫ লাখ টাকা নিয়ে ক্যাম্পাস ছেড়ে দেন। তবে জাবি শাখা ছাত্রলীগের সভাপতি জুয়েল রানা বলেন, ‘আমি বিষয়টি জানি না। কেন্দ্র থেকে আমাকে অবগত করা হয়নি।

এদিকে চঞ্চলের অব্যাহতি চাওয়ার বিষয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা আগে কিছু জানতেন না বলে জানিয়েছেন।

মন্তব্য



সাতদিনের সেরা