kalerkantho

মঙ্গলবার । ১৯ নভেম্বর ২০১৯। ৪ অগ্রহায়ণ ১৪২৬। ২১ রবিউল আউয়াল ১৪৪১     

পাপনের ক্যাসিনো খেলার ভিডিওটি দেশের নয় : স্বরাষ্ট্রমন্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

৩ নভেম্বর, ২০১৯ ১৪:২৬ | পড়া যাবে ১ মিনিটে



পাপনের ক্যাসিনো খেলার ভিডিওটি দেশের নয় : স্বরাষ্ট্রমন্ত্রী

ফাইল ফটো

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের ক্যাসিনো খেলার যে ভিডিও প্রকাশ হয়েছে তা দেশের নয়।

আজ রবিবার সচিবালয় বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম (বিএসআরএফ) আয়োজিত ‘বিএসআরএফ সংলাপ’ অনুষ্ঠানে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

সম্প্রতি বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনের ক্যাসিনো খেলার একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাকেও আইনের আওতায় আনা হবে কি না- এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আমি যতদূর দেখেছি, তিনি বাংলাদেশে কোথাও ক্যাসিনো খেলেননি। তিনি বিদেশে খেলেছেন, ফলে বিষয়টিকে সেভাবে নেওয়া যায় না। এটা আমাদের বিষয় নয়।’

যারা ক্যাসিনো ব্যবসায় নেতৃত্ব দিচ্ছেন, তাদের গ্রেপ্তার করা হচ্ছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘ক্যাসিনো বিষয়ে কেউ এখানে ছাড়া পাচ্ছে না। আমরা এ পর্যন্ত যাদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি তারা মূলত ক্যাসিনো ব্যবসার উৎপত্তি ঘটিয়েছে। যারা ক্যাসিনো ব্যবসা লিড দিচ্ছে তাদেরকে আমরা গ্রেপ্তারে চেষ্টা করেছি।’

বিএসআরএফ সভাপতি তপন বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামীম আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে সংগঠনের নেতা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা