kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

বিএসসিআই'র নির্বাচন

সভাপতি ফজলুর রহমান, সম্পাদক মীর জামাল

কালের কণ্ঠ অনলাইন   

২০ অক্টোবর, ২০১৯ ১৭:০৬ | পড়া যাবে ২ মিনিটে



সভাপতি ফজলুর রহমান, সম্পাদক মীর জামাল

হৃদরোগ চিকিৎসকদের অন্যতম সংগঠন বাংলাদেশ সোসাইটি অব কার্ডিওভাস্কুলার ইন্টারভেনশনের (বিএসসিআই) কাযর্করী কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে গত শুক্রবার। স্থানীয় এক হোটেলে উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হওয়া এই নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ডা. নাজির আহমেদ। 

নির্বাচনে ১৪৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট অধ্যাপক ডা. এ কে এম ফজলুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দী ছিলেন জাতীয় হূদরোগ ইন্সটিটিউট ও হাসপাতালের (এনআইসিভিডি) পরিচালক অধ্যাপক ডা. আফজালুর রহমান। ১৫২ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন এনআইসিভিডির ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট অধ্যাপক ডা. মীর জামাল উদ্দীন। তার নিকতম প্রতিদ্বন্দী ছিলেন ইউনাইটেড হাসপাতালের ডা. কায়সার নসরুল্লাহ খান। কোষাধ্যক্ষ নির্বাচিত হন এনআইসিভিডির অধ্যাপক ডা. অমল কুমার চৌধুরী। তার নিকটতম প্রতিদ্বন্দী ছিলেন মিটফোর্ড হাসাপাতালের হূদরোগ বিভাগের সহযোগী অধ্যাপক ডা. আমিনুজ্জামান খান লাভলু।

রবিবার সংগঠনের সব নির্বাচিত নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ধানমন্ডিস্থ প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন। সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, হৃদরোগ চিকিৎসায় প্রভূত উন্নতি সাধন করে সারা দেশের জনগণকে আরো সম্প্রসারিত ও উন্নত স্বাস্থ্যসেবা প্রদান করাই তাদের মূল লক্ষ্য।

মন্তব্য



সাতদিনের সেরা