kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

'সত্য' বলায় মেননকে ধন্যবাদ জানালেন ড. কামাল

কালের কণ্ঠ অনলাইন   

২০ অক্টোবর, ২০১৯ ১৬:২৫ | পড়া যাবে ২ মিনিটে



'সত্য' বলায় মেননকে ধন্যবাদ জানালেন ড. কামাল

গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন বলেছেন, দেরিতে হলেও মেনন সাহেব সত্য কথা বলেছেন। এ জন্য আমার পক্ষ থেকে ওনাকে ধন্যবাদ জানাচ্ছি।

আজ রবিবার দুপুরে মতিঝিলে নিজ কার্যালয়ে ঐক্যফন্টের বৈঠক শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

ড. কামাল অভিযোগ করে বলেন, জাতীয় নির্বাচনের পর যাদের সঙ্গে আমার দেখা হয়েছে তাদের আমি জিজ্ঞেস করেছি, আপনারা কেউ ভোট দিতে পেরেছেন কি না? এমন একজনকেও পাইনি যে কি না বলেছেন, তারা ভোট দিতে পেরেছেন। দেরিতে সত্য বললেও তাকে ধন্যবাদ।

ঐক্যফ্রন্টের কর্মসূচি নিয়ে তিনি বলেন, আগামী ২২ অক্টোবর (মঙ্গলবার) আবরার হত্যার প্রতিবাদে আমরা সমাবেশ করতে চাচ্ছি, অনুমতি চেয়েছি কিন্তু এখনো দেওয়া হয়নি। অনুমতি যেন দ্রুত দেওয়া হয় এ জন্য সরকারকে অনুরোধ জানাচ্ছি।

তিনি বলেন, কারণ ২১ অক্টোবর রাতে অনুমতি দিলে ২২ অক্টোবর সমাবেশ করা কঠিন। আজকে ২০ অক্টোবর হয়ে গেছে, এটা অনেক দেরি হয়ে গেছে। দ্রুত অনুমতি দেওয়া হোক।

বৈঠকে উপস্থতি ছিলেন জে এসডির আসম আবদুর রব, তানিয়া রব, বিএনপির ইকবাল হাসান মাহমুদ টুকু, জহির উদ্দিন স্বপন, গণফোরামের ড. রেজা কিবরিয়া, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, মোশতাক আহমদ, নাগরকি ঐক্যের মমিনুল ইসলাম, বিকল্পধারার বাংলাদেশ নুরুল আমনি ব্যাপারী, ডা. জাফরুল্লাহ চৌধুরী, জেএসডির আব্দুল মালেক রতন, শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, জাহাঙ্গীর আলম মিন্টু প্রমুখ।

উল্লেখ্য, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন শনিবার এক বক্তব্যে বলেন, আমি সাক্ষী, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানুষ ভোট দিতে পারেনি। এ নিয়ে মেননকে নিয়ে মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন অনেকে।

মন্তব্য



সাতদিনের সেরা