kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

যুবলীগ থেকে বহিষ্কার কাউন্সিলর রাজীব

কালের কণ্ঠ অনলাইন   

২০ অক্টোবর, ২০১৯ ০৪:০৬ | পড়া যাবে ২ মিনিটে



যুবলীগ থেকে বহিষ্কার কাউন্সিলর রাজীব

কাউন্সিলর তারেকুজ্জামান রাজীব

রাজধানীর উত্তর সিটি করপোরেশনের ৩৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তারেকুজ্জামান রাজীবকে সন্ত্রাসবাদ, দখল দারিত্ব ও চাঁদাবাজির অভিযোগে র‌্যাব আটক করার পর পরই যুবলীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

গতকাল শনিবার দিবাগত রাত ১২টার দিকে যুবলীগ থেকে এ তথ্য জানা গেছে।

জানা যায়, ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর পর যুবলীগ থেকে সিদ্ধান্ত আসে যে, চলমান অভিযানে যারাই আটক হবে তাদেরকেই সংগঠন থেকে বহিষ্কার করা হবে। সেই সিদ্ধান্ত থেকেই রাজীবকেও ঢাকা মহানগর উত্তর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

এর আগে, শনিবার রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর ভাটারা এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে কাউন্সিলর রাজীবকে আটক করা হয় বলে জানিয়েছেন র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল সারোয়ার বিন কাশেম।

যুবলীগ সূত্রে জানা যায়, সম্প্রতি বহিষ্কার হওয়া যুবলীগের দপ্তর সম্পাদক আনিসুর রহমান আনিসকে কোটি টাকা দিয়ে রাজীব মহানগর উত্তর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের পদ বাগিয়ে নিয়েছেন। কাউন্সিলর হওয়ার পর রাজীব গত চার বছরে বাড়ি, গাড়ি, জমি দখল, চাঁদাবাজি করে প্রায় শত কোটি টাকার মালিক হয়েছেন।

কাউন্সিলর হওয়ার আগে মোহাম্মদপুর এলাকায় তিনি ৬ হাজার টাকার ভাড়া বাসায় বাস করতেন বলে অভিযোগ রয়েছে। একজন কাউন্সিলর হয়ে তিনি মোহাম্মদপুর এলাকায় সন্ত্রাসীর মতো আচরণ করতেন বলেও সাধারণ মানুষের অভিযোগ রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা