kalerkantho

মঙ্গলবার । ১৯ নভেম্বর ২০১৯। ৪ অগ্রহায়ণ ১৪২৬। ২১ রবিউল আউয়াল ১৪৪১     

বিমানবন্দরে যাত্রীর পেটে মিলল ১৮০০ ইয়াবা

নিজস্ব প্রতিবেদক   

১৮ অক্টোবর, ২০১৯ ০১:৪৮ | পড়া যাবে ১ মিনিটে



বিমানবন্দরে যাত্রীর পেটে মিলল ১৮০০ ইয়াবা

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এক হাজার ৭৯০ পিস ইয়াবাসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন)।

বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম সুজন মিয়া (২৮)। বৃহস্পতিবার রাতেই তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা হয়েছে।

বিমানবন্দর এপিবিএন-এর অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন বলেন, দুপুরে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার ডানে গাড়ি পার্কিং এলাকায় ঘোরাফেরা করছিলেন সুজন মিয়া। তার গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে চ্যালেঞ্জ করেন আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা। পুলিশের উপস্থিতি দেখে কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন তিনি। পরবর্তীতে তাকে আটক করে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি পেটের ভেতর ইয়াবা থাকার কথা স্বীকার করেন। এরপর বিশেষ কায়দায় আট ঘণ্টা পর তা বের করে আনা হয়।

আলমগীর হোসেন আরো বলেন, জব্দকৃত ইয়াবার বাজারমূল্য প্রায় নয় লাখ টাকা। জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে, বরিশালের জনৈক হাসানের অর্থায়নে সে এই ইয়াবা বহন করেছে। সুজন মিয়া জামালপুরের বকশিগঞ্জ থানার কুশলনগর গ্রামের আব্দুল মজিদের ছেলে।

মন্তব্য



সাতদিনের সেরা