kalerkantho

মঙ্গলবার । ১৯ নভেম্বর ২০১৯। ৪ অগ্রহায়ণ ১৪২৬। ২১ রবিউল আউয়াল ১৪৪১     

কেরানীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে রাজমিস্ত্রির মৃত্যু

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি    

১৮ অক্টোবর, ২০১৯ ০১:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



কেরানীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে রাজমিস্ত্রির মৃত্যু

ঢাকার কেরানীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. সবুজ (২২) নামে এক রাজমিস্ত্রি মারা গেছে। বৃহস্পতিবার বিকেলে কেরানীগঞ্জের জিনজিরা রসুলপুর এলাকায় টিনের মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

কেরানীগঞ্জ মডেল থানার এসআই রফিকুল ইসলাম জানান, নিহত সবুজের গ্রামের বাড়ি রংপুর জেলার গঙ্গাচর থানার মোবাসিয়া গ্রামে। তার পিতার নাম মো. রফিকুল। তিনি কেরানীগঞ্জের মান্দাইল এলাকার জৈনক রিপনের বাড়িতে স্ত্রীসহ ভাড়া থাকতেন। তিনি পেশায় একজন রাজমিস্ত্রী। গত কয়েকদিন ধরে রসুলপুরে অবস্থিত টিনের মসজিদে কাজ করছিলেন তিনি। ঘটনার দিন বিকেলবেলা মসজিদের তৃতীয় তলায় বাইরের অংশের প্লাস্টারের কাজ করছিলেন তিনি। অসাবধানতাবসত তার ডান পা হঠাৎ পাশে থাকা বিদ্যুতের ২২০ ভোল্টের মেইন তারের সাথে লেগে যায়ে। সঙ্গে সঙ্গে তিন তলা থেকে নিচে পরে গিয়ে মাথা ফেটে যায় এবং প্রচণ্ড রক্তক্ষরণ হয়।

আশপাশের লোকজন তাকে উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে আমি মিটফোর্ড হাসপাতাল গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের উদ্দেশ্যে মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরণ করি।

নিহতের স্ত্রী পাখি বেগম জানান, আমার তো সব কিছুই শেষ হয়ে গেছে। এখন আর এই মরাকে কেটে লাভকি। এখানে তো কেউ তাকে হত্যা করেনি। আর আমি তো কোনো মামলা করবো না। তাই আমার স্বামীকে কাটা ছেড়ো ছাড়াই আমাকে দিয়ে দেন।

মন্তব্য



সাতদিনের সেরা