kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

সাভারে শিশুর লাশ উদ্ধার, হত্যার সন্দেহে সৎ মা আটক

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

১৮ অক্টোবর, ২০১৯ ০০:৪২ | পড়া যাবে ২ মিনিটে



সাভারে শিশুর লাশ উদ্ধার, হত্যার সন্দেহে সৎ মা আটক

সাভারে বাদশা মিয়া নামের সাত বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির সৎ মা ময়না বেগমকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পৌর এলাকার দক্ষিণ দরিয়াপুর মহল্লার ইউসুফ মাস্টারের ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে ওই শিশুর মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত বাদশা মিয়া সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার ঘোষার গ্রামের মো. আনোয়ার হোসেনের ছেলে। সে তার বাবা ও সৎ মায়ের সাথে সাভারে বাস করত। তার মা ময়না বেগম স্থানীয় আল-মুসলিম নামক তৈরি পোশাক কারখানায় কাজ করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রতিদিনের মতো সকালে বাদশা মিয়াকে বাসায় রেখে তার বাবা গেন্ডা বাসন্ট্যান্ডে মাছ বিক্রি করতে যান। দুপুরে বাসায় খাওয়ার জন্য এসে ছেলেকে ঘরের ভেতর মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। বিষয়টি থানায় জানানো হলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। শিশুটির সৎ মা তাকে শ্বাসরোধ করে হত্যা করে থাকতে পরে স্থানীয়দের এমন অভিযোগের ভিত্তিতে পুলিশ ময়না বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যায়।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এম সায়েদ বলেন, নিহত শিশুর মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরই মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা