kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

আবরার হত্যার বিচার দাবি শেকৃবি সাদা দল ও ছাত্রলীগের

শেকৃবি প্রতিনিধি   

১০ অক্টোবর, ২০১৯ ২১:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



আবরার হত্যার বিচার দাবি শেকৃবি সাদা দল ও ছাত্রলীগের

বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদের হত্যাকারীদের সুষ্ঠু বিচার দাবি করে আজ বৃহস্পতিবার মৌন অবস্থান করেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) বিএনপি ও সমমনা দল সমর্থিত শিক্ষকদের সংগঠন ‘সাদা দল’। ঐদিন একই দাবিতে শোক র‌্যালি করেছে শেকৃবি শাখা ছাত্রলীগ।

বৃহস্পতিবার বিকেল পৌনে তিনটায় শেকৃবির কৃষি অনুষদ ভবনের সামনে শেকৃবি সাদা দলের সভাপতি জেনেটিক্স অ্যান্ড প্লান্ট ব্রিডিং বিভাগের অধ্যাপক ড. নাহিদ জেবা ও সাধারণ সম্পাদক ফিশারিজ অ্যান্ড অ্যাকোয়াকালচার অনুষদের ডিন অধ্যাপক ড. আহসান হাবীবের নেতৃত্বে মৌন অবস্থান করেন সংগঠনটির মোট ১১জন সদস্য।

এ সময় আরো উপস্থিত ছিলেন প্ল্যান্ট প্যাথলজি বিভাগের সহযোগী অধ্যাপক আবু নোমান ফারুক আহমেদ, অ্যাগ্রিকালচারাল স্ট্যাটিসটিক্স বিভাগের সহযোগী অধ্যাপক মো. আব্দুল লতিফ, কীটতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক ড. সীর মহল আক্তার বানু, অ্যাগ্রিকালচারাল এক্সটেনশন অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম, অ্যাগ্রোনমি বিভাগের অধ্যাপক ড. মো. জাফর উল্লাহ, হর্টিকালচার বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. হুমায়ুন কবির, জেনেটিক্স অ্যান্ড প্লান্ট ব্রিডিং বিভাগের অধ্যাপক ড. জামিলুর রহমান, অধ্যাপক ড. মো. সারোয়ার হোসাইন ও অ্যাগ্রিকালচারাল এক্সটেনশন অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ জামশেদ আলম। 

একই সময় শোক র‌্যালি করে শেকৃবি শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। সভাপতি এস এম মাসুদুর রহমান মিঠু ও সাধারণ সম্পাদক মিজানুর রহমানের নেতৃত্বে র‌্যালিটি প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু করে ক্যাম্পাস প্রদক্ষিণ করে ছাত্রলীগের পার্টি অফিসের সামনে এসে শেষ হয়। এ সময় অর্ধ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেকৃবি শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কালের কণ্ঠকে বলেন, অপরাধী যেই হোক তার বিচার করতে হবে। কোনো ব্যক্তির অপরাধের দায় ছাত্রলীগ নেবে না। আমরা আবরার হত্যাকারীদের দ্রুত সুষ্ঠু বিচার দাবি করছি।

মন্তব্য



সাতদিনের সেরা