kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

কলাবাগানের ফিরোজ কারাগারে

নিজস্ব প্রতিবেদক   

১০ অক্টোবর, ২০১৯ ১৮:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



কলাবাগানের ফিরোজ কারাগারে

রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল আলম ফিরোজকে কারাগারে পাঠানো হয়েছে। অস্ত্র ও ইয়াবাসহ গ্রেপ্তারের পর তাকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ চলছে। বৃহস্পতিবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে তার জামিন আবেদন নাকচ হয়েছে। তদন্ত কর্মকর্তার আবেদনে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় তিন দিনের রিমান্ড শেষে ফিরোজকে বৃহস্পতিবার আদালতে হাজির করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-২ এর পরিদর্শক জসিম উদ্দিন প্রতিবেদনে বলেন, আসামিকে জিজ্ঞাসাবাদ শেষে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তথ্যগুলো যাচাই করা হচ্ছে। মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার প্রার্থনা জানান তদন্ত কর্মকর্তা। অন্যদিকে ফিরোজের আইনজীবী জামিনের আবেদন করেন। মহানগর হাকিম মো. শাহিনূর ইসলাম শুনানি শেষে জামিনের আবেদন নাকচ করে ফিরোজকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত ২০ সেপ্টেম্বর ফিরোজকে সাথে নিয়ে র‌্যাব কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান চালায়। সেখানে পাওয়া যায় একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, সাত প্যাকেট ইয়াবা ট্যাবলেট, ক্যাসিনোতে খেলার কয়েন, স্কোরবোর্ড ও ৫৭২ প্যাকেট তাস। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে অস্ত্র আইন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ধানমন্ডি থানায় দুটি মামলা করে। ধানমন্ডি থানার এসআই আশিকুর রহমান ও এস আই নুরুদ্দিন দুটি মামলার তদন্ত করেন। পরে মামলাটি র‌্যাবের কাছে হস্তান্তর হয়। ফিরোজকে গ্রেপ্তারের পর তিন দফা রিমান্ডে নেওয়া হয়।

মন্তব্য



সাতদিনের সেরা