kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

দুই আওয়ামী লীগ নেতার বাসায় অভিযান, মিলল ক্যাসিনোর কোটি টাকা ও সোনা

কালের কণ্ঠ অনলাইন   

২৪ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:২৫ | পড়া যাবে ২ মিনিটে



দুই আওয়ামী লীগ নেতার বাসায় অভিযান, মিলল ক্যাসিনোর কোটি টাকা ও সোনা

ঢাকার গেণ্ডারিয়া থানা আওয়ামী লীগের সহ-সভাপতি এনামুল হক ও যুগ্ম সাধারণ সম্পাদক রূপন ভূঁইয়ার বাসায় অভিযান চালিয়েছে র‍্যাব। অভিযানে তাদের বাসা থেকে বিপুল পরিমাণ সোনা ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে বলে র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

র‍্যাবের মিডিয়া উইংয়ের জ্যেষ্ঠ সহকারী পরিচালক মিজানুর রহমান বলেন, 'অভিযানে এ পর্যন্ত অন্তত এক কোটি পাঁচ লাখ নগদ টাকা উদ্ধার করা হয়েছে। এ ছাড়া আনুমানিক ৭৩০ ভরি সোনা পাওয়া গেছে তাদের বাসায়। সব হিসাব শেষ করে বিস্তারিত জানানো হবে।

র‌্যাব-৩ এর অধিনায়ক (সিও) সাফি উল্লাহ বুলবুল বলেন, ক্যাসিনোর টাকা গেণ্ডারিয়ার একটি বাসায় মজুদ রয়েছে বলে আমাদের কাছে তথ্য আসে। এরপর আমরাও অনুসন্ধান চালাই। একপর্যায়ে নিশ্চিত হওয়ার পর রাতে সেখানে অভিযান চালানো হয়। ওই বাসা থেকে নগদ এক কোটি পাঁচ লাখ টাকা ও ৭৩০ ভরি সোনা জব্দ করা হয়েছে। তবে পাওয়া যায়নি অভিযুক্ত এনামুল হক ও রূপণ ভূঁইয়াকে। তাদেরকে আটকের চেষ্টা চলছে।

র‌্যাবের একজন কর্মকর্তা জানান, বানিয়ানগর, মুরগিটোলায় দয়ারগঞ্জ নতুন রাস্তা ছয়তলা একটি ভবনের দোতলা ও পাঁচতলায় দুটি ফ্ল্যাটে এনামুল ও রূপনের বাসা। একটি ক্লাবে ক্যাসিনো চালানোর সঙ্গে জড়িত থাকার অভিযোগ আসায় গতকাল সোমবার রাত থেকে ওই এলাকায় অভিযান শুরু করে র‍্যাব।

এদিকে, র‌্যাব সদর দপ্তরের পাঠানো এক এসএমএসে জানানো হয়েছে, আজ মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে দয়াগঞ্জের বানিয়ানগরে অভিযান বিষয়ে বিস্তারিত জানানো হবে।

মন্তব্য



সাতদিনের সেরা