kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১            

দুর্নীতিবিরোধী অভিযানকে সমর্থন জানালেন জিএম কাদের

কালের কণ্ঠ অনলাইন   

২২ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:১৯ | পড়া যাবে ২ মিনিটে



দুর্নীতিবিরোধী অভিযানকে সমর্থন জানালেন জিএম কাদের

দুর্নীতির বিরুদ্ধে সরকারের অভিযানকে সমর্থন জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের। তিনি বলেছেন, প্রধানমন্ত্রী তার নিজ দলের অন্যায়, অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে অভিযান শুরু করেছেন। বিরোধী দল হিসেবে জাতীয় পার্টি এই অভিযানের সর্বাত্মক সমর্থন করে।

আজ রবিবার জাতীয় পার্টির বনানীস্থ কার্যালয়ের মিলনায়তনে খুলনা বিভাগীয় সাংগঠনিক টিমের সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

জিএম কাদের বলেন, জনগণের প্রত্যাশা পূরণ করতে হলে এমন কাজ করতে হবে, যে কাজে জনগণ আমাদের ওপর আস্থা রাখবে ও বিশ্বাস করবে। সাংগঠনিক কর্মকাণ্ড শক্তিশালী, সুসংগঠিত, শৃঙ্খলিত ও একত্রিতভাবে কাজ করলে মানুষের আস্থা অর্জনে আমরা সক্ষম হবো।

তিনি দলের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আমরা পল্লীবন্ধুর অসমাপ্ত কাজ শেষ করবো। সেই লক্ষ্যেই বিভাগীয় সাংগঠনিক টিম গঠন করা হয়েছে এবং প্রতিটি জেলায় সমস্যার সমাধান করার জন্য আলাপ-আলোচনার ভিত্তিতে জেলা কমিটিকে শক্তিশালী ও সুসংগঠিত করে নতুন করে কাউন্সিলের মাধ্যমে কমিটি করা হবে।

খুলনা বিভাগীয় সাংগঠনিক টিমের আহ্বায়ক ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপার সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সদস্য সচিব সুনীল শুভ রায়।

সভায় বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য সৈয়দ দিদার বখত, যুগ্ম মহাসচিব শফিকুল ইসলাম মধু, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম সরু প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা