kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১            

পারভেজ রবকে চাপা দেওয়া ভিক্টর বাসের চালক ও সহকারী গ্রেপ্তার

কালের কণ্ঠ অনলাইন   

২১ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:১০ | পড়া যাবে ২ মিনিটে



পারভেজ রবকে চাপা দেওয়া ভিক্টর বাসের চালক ও সহকারী গ্রেপ্তার

ফাইল ফটো

সঙ্গীত শিল্পী ও পরিচালক পারভেজ রবকে চাপা দেওয়া ভিক্টর পরিবহন বাসের চালক ও সহকারীকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেপ্তারকৃতরা হলেন চালক মো. সুমন এবং সহকারী মো. আক্তার হোসেন। তাঁদের আদালতে সোপর্দ করে আজ ১০ দিনের রিমান্ড চাওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

গতকাল শুক্রবার রাতে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার মাসদাইড় বাজার এলাকা থেকে সুমনকে ও শরীয়তপুর জেলার নড়িয়া থানাধীন দিনারা এলাকা থেকে আক্তার হোসেনকে গ্রেপ্তার করে ডিবি।

গ্রেপ্তারের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ডিবি উত্তর বিভাগের উপ-কমিশনার (ডিসি) মশিউর রহমান। তাঁদের আদালতে সোপর্দ করে আজ ১০ দিনের রিমান্ড চাওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

রাজধানীর উত্তরার তুরাগ এলাকায় গত ৫ সেপ্টেম্বর বেলা ১১টায় সঙ্গীত শিল্পী ও পরিচালক পারভেজ রব সদরঘাট যাওয়ার উদ্দেশ্যে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এ সময় ভিক্টর ক্লাসিক নামের বাসটি (রেজিঃ নং-ঢাকা মেট্রো-ব-১২-০৯৬৩) থামানোর জন্য সংকেত দিলে চালক বাসটি না থামিয়ে বেপরোয়া ও দ্রুতগতিতে বাসটি চালিয়ে পারভেজ রবকে চাপা দিয়ে হত্যা করে। ওই ঘটনার দুদিন পর পারভেজ রবের ছেলে ইয়াসির আলভী ও ছেলের বন্ধু মেহেদী হাসান ছোটনদেরকে ভিক্টর ক্লাসিকের অপর একটি বাস উত্তরা ৯ নং সেক্টর এলাকায় চাপা দেয়। এ ঘটনায় ইয়াসির আলভী রব গুরুতর আহত হন এবং মেহেদী হাসান ছোটন নিহত হন।

মন্তব্য



সাতদিনের সেরা