kalerkantho

বুধবার । ১৬ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৬ সফর ১৪৪১       

পল্লবীতে মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   

২১ সেপ্টেম্বর, ২০১৯ ০২:৫০ | পড়া যাবে ২ মিনিটে



পল্লবীতে মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু

রাজধানীর পল্লবীতে চলন্ত রিকশা থেকে পড়ে খাদিজা আক্তার (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। ব্যাটারিচালিত রিকশায় চড়ে বাসায় ফেরার পথে মায়ের কোল থেকে পড়ে শিশুটির মৃত্যু হয়। 

গতকাল শুক্রবার দুপুর আড়াইটার দিকে এই ঘটনা ঘটে। পরে শিশুটিকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা যায়, ঘটনার সময় শিশুটির বাবাও ওই রিকশায় ছিলেন। ঘটনার বর্ণনা দিয়ে শিশুটির বাবা মো. আজম  বলেন, ‘পূরবী সিনেমা হলের পাশের একটি কমিউনিটি সেন্টারে দাওয়াত খেয়ে অটোরিকশায় করে বাসায় ফিরছিলাম। আমার সঙ্গে দুই মেয়ে ও স্ত্রী ছিল।

রিকশাটি কালশী রোডে গেলে একটি ঘুড়ির সুতা চালকের গলায় লাগে। চালক এক হাতে ওই সুতা সরানোর সময় রিকশায় ঝাঁকুনি লাগে। তখন আমার স্ত্রী পিয়ারির কোলে থাকা খাদিজা নিচে পড়ে যায়। পড়ে গিয়ে তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত লাগে। পরে স্থানীয় হাসপাতালে দেখিয়ে কোনো উন্নতি না হলে বিকাল ৫টার দিকে ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে চিকিৎসক জানান সে (খাদিজা) আর নেই।’

জানা যায়, নিহত শিশুটির বাবা আজম আবুল খায়ের গ্রুপে চাকরি করেন। মিরপুরের ১২ নম্বর সেকশনে তিনি পরিবার নিয়ে থাকেন। তার গ্রামের বাড়ি দিনাজপুরের সেতাবগঞ্জ উপজেলার ঝিনর গ্রামে।

মন্তব্য



সাতদিনের সেরা