kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১            

কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান শুরু করেছে র‌্যাব

কালের কণ্ঠ অনলাইন   

২০ সেপ্টেম্বর, ২০১৯ ২০:২১ | পড়া যাবে ২ মিনিটে



কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান শুরু করেছে র‌্যাব

রাজধানীর ঐতিহ্যবাহী কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান শুরু করেছে র‌্যাব। র‌্যাব-২ এর একটি দল সন্ধ্যা ৭টা ১৯ মিনিটে এ অভিযান শুরু করে। এর আগে আজ শুক্রবার দুপুর দেড়টার দিকে ক্লাবটির সভাপতি শফিকুল আলম ফিরোজকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয় র‌্যাব-২ এবং র‌্যাবের অপর একটি দল ক্লাবটি ঘিরে রাখে।

র‌্যাব-২ এর অধিনায়ক আশিক বিল্লাল জানান, শুক্রবার দুপুর দেড়টার দিকে শফিকুল আলমকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব হেফাজতে নেয়া হয়। তিনি কৃষক লীগ কেন্দ্রীয় কমিটি সদস্য।

তিনি আরো বলেন, সন্ধ্যা সোয়া ৭টার দিকে ক্লাবটিতে অভিযান শুরু করা হয়। অবৈধ কোনো কার্যক্রম পরিচালিত হচ্ছে কি-না, সেটা দেখতেই এ অভিযান। 

র‌্যাবের একটি দল বিকেল ৪টা থেকে কলাবাগান ক্রীড়াচক্রের আশপাশে অবস্থান নেয়। আগে থেকেই বলা হচ্ছিল, সন্ধ্যায় অভিযান চালানোর জন্যই র‌্যাব ওই জায়গা ঘিরে রেখেছে।

এদিকে ঢাকার সবুজবাগ, বাসাবো, মতিঝিলসহ বিভিন্ন এলাকায় প্রভাবশালী ঠিকাদার হিসেবে পরিচিত যুবলীগ নেতা এস এম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীমকে শুক্রবার দুপুরে আটক করেছে র‌্যাব।

রাজধানীর নিকেতনে যুবলীগের কেন্দ্রীয় নেতা জি কে শামীমের ব্যবসায়িক কার্যালয় জি কে বিল্ডার্সে অভিযান চালিয়ে ২০০কোটি টাকার এফডিআর (ফিক্সড ডিপোজিট রেট) উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। একটি আগ্নেয়াস্ত্র এবং কিছু মাদক ও বিদেশি মুদ্রাও উদ্ধার করা হয়।

অন্যদিকে যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া ঢাকার ফকিরাপুল ইয়ংমেনস ক্লাবে ক্যাসিনো চালানোর অভিযোগে গ্রেপ্তার হওয়ার পর সংগঠন থেকে তাকে বহিষ্কার করা হয়েছে।

বর্তমানে রাজধানী ঢাকায় ক্যাসিনো ও ক্লাবকেন্দ্রিক অবৈধ কার্যক্রমের বিরুদ্ধে অভিযান পরিচালনার অংশ হিসেবে ধানমন্ডির কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান শুরু করেছে র‌্যাব।

মন্তব্য



সাতদিনের সেরা