kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

মধুমিতায় সালমান শাহর চলচ্চিত্র

দেশের ১৩ হাইটেক পার্কে সিনেপ্লেক্স হবে: পলক

নিজস্ব প্রতিবেদক    

২০ সেপ্টেম্বর, ২০১৯ ০৩:২৭ | পড়া যাবে ২ মিনিটে



দেশের ১৩ হাইটেক পার্কে সিনেপ্লেক্স হবে: পলক

সারা দেশে নির্মাণাধীন ১৩টি হাইটেক পার্কে আগামী দুই বছরের মধ্যে একটি করে সিনেপ্লেক্স নির্মাণ করবে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগ। তরুণদের সুস্থ বিনোদনে এ ব্যবস্থা করা হচ্ছে বলে জানিয়েছেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহেমদ পলক। 

রাজধানীর মধুমিতা প্রেক্ষাগৃহে গতকাল বৃহস্পতিবার ঢুলি কমিউনিকেশনসের উদ্যোগে বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা সালমান শাহর ৪৮তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে আইসিটি প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

‘সালমান শাহ জন্মোৎসব-২০১৯’ শীর্ষক সাত দিনের চলচ্চিত্র প্রদর্শনীর উদ্বোধন করে পলক বলেন, ‘সালমান শাহর শূন্যতা পূরণ হয়নি, তিনি বেঁচে থাকলে বাংলা চলচ্চিত্র আরো সমৃদ্ধ হতো।’ 

পলক আরো বলেন, ‘সালমানের সৃজনশীলতা ও উত্কর্ষকে অনুপ্রেরণায় পরিণত করতে এবং প্রজন্ম থেকে প্রজন্মে তাঁর সিনেমা ছড়িয়ে দিতেই এই জন্মোত্সবের আয়োজন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।’

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন চলচ্চিত্র অভিনেতা শাকিব খান, টি এম ফিল্মস ও গান বাংলা টেলিভিশনের ভাইস চেয়ারম্যান ফারজানা মুন্নি ও বাচসাস সভাপতি ফাল্গুনী হামিদ, উত্সব আহ্বায়ক নিপু বড়ুয়া।

সালমান শাহর জন্মোৎসব উপলক্ষে মধুমিতা প্রেক্ষাগৃহে ২০ সেপ্টেম্বর থেকে ধারাবাহিকভাবে এ নায়কের সাত জনপ্রিয় চলচ্চিত্র প্রদর্শন হবে। এগুলো হচ্ছে ‘কেয়ামত থেকে কেয়ামত’, ‘তোমাকে চাই’, ‘মায়ের অধিকার’, ‘চাওয়া থেকে পাওয়া’, ‘স্বপ্নের পৃথিবী’, ‘অন্তরে অন্তরে’, ‘সত্যের মৃত্যু নেই’।

মন্তব্য



সাতদিনের সেরা