kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

বছিলায় জঙ্গি আস্তানায় অভিযান : প্রতিবেদন দাখিল ১৭ অক্টোবর

নিজস্ব প্রতিবেদক   

১৭ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



বছিলায় জঙ্গি আস্তানায় অভিযান : প্রতিবেদন দাখিল ১৭ অক্টোবর

রাজধানীর বছিলার মেট্রো হাউজিংয়ে জঙ্গি আস্তানায় অভিযানের ঘটনায় সন্ত্রাসবিরোধী আইনে করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৭ অক্টোবর দিন ধার্য করা হয়েছে। আজ মঙ্গলবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত এই তারিখ দার্য করেন।

মঙ্গলবার প্রতিবেদন দাখিলের তারিখ ধার্য ছিল। কিন্তু তদন্ত শেষ না হওয়ায় প্রতিবেদন দাখিল করতে পারেনি তদন্ত সংস্তা। এ কারণে ঢাকা মহানগর হাকিম জিয়াউর রহমান নতুন তারিখ ধার্য করেন।

জঙ্গি আস্তানা রয়েছে এমন খবরের ভিত্তিতে গত ২৯ এপ্রিল দিবাগত রাত সাড়ে ৩টার দিকে মোহাম্মদপুরের বছিলার মেট্রো হাউজিং এলাকায় অভিযান শুরু করে করে র‌্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে জঙ্গিরা সেখানে বিস্ফোরণ ঘটায়। ভোর ৫টার দিকে বড় ধরনের বিস্ফোরণের শব্দ শোনা যায়। পরদিন সকালে বাড়িতে ঢুকে ছিন্নভিন্ন লাশ দেখা যায়। 

পরে ঘটনাস্থল থেকে বাড়ির কেয়ারটেকারসহ তিনজনকে আটক করে র‌্যাব। তারা হলেন কেয়ারটেকার সোহাগ, সোহাগের স্ত্রী মৌসুমী ও স্থানীয় মসজিদের ইমাম ইউসুফ।

এ ঘটনায় ওইদিন রাতে মোহাম্মদপুর থানায় সন্ত্রাসবিরোধী আইনে মামলাটি করেন র‌্যাব ২ এর সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. আব্দুল্লাহ। মামলায় অজ্ঞাত পাঁচ-ছয়জনকে আসামি করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা