kalerkantho

বুধবার । ১৬ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৬ সফর ১৪৪১       

সাভার-আশুলিয়ায় দুই মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

১৭ সেপ্টেম্বর, ২০১৯ ০১:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



সাভার-আশুলিয়ায় দুই মরদেহ উদ্ধার

সাভার ও আশুলিয়ায় পৃথক ঘটনায় নির্মাণাধীন ভবনের ভেতর থেকে অজ্ঞাত এক যুবক ও বংশী নদীতে নিখোঁজের ২৪ ঘণ্টা পর এক জেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় নির্মাণাধীন ভবন থেকে অজ্ঞাত ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত জেলে বিনদ রাজবংশী সাভারের তেঁতুলঝড়া ইউনিয়নের পানপাড়া এলাকার স্থানীয় প্রফুল্ল রাজবংশীর ছেলে।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) রাম কৃষ্ণ জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সোমবার সকালে আশুলিয়ার পলাশবাড়ি এলাকার নির্মাণাধীন একটি ভবনের ভেতর থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। পরে নিহত যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। রবিবার দিনগত রাতের কোনো এক সময় ওই যুবক মাদক গ্রহণ করে অথবা বিষপানে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার শরীরেও আঘাতের কোনো চিহ্ন নেই। তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় জানা যায়নি।

অপরদিকে সাভারের ভাগলপুর মহল্লায় বংশী নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজের ২৪ ঘণ্টা পর বিনদ রাজবংশী নামে এক জেলের মরদেহ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, রবিবার দুপুরে সাভারের ভাগলপুর এলাকায় বংশী নদীতে মাছ ধরতে আসেন জেলে বিনদ। পরে মাছ ধরা শেষে বিনদ নৌকাটি পাড়ে বাঁধতে গেলে তা বাতাসে নদীর মধ্যে চলে যায়। এ সময় নৌকাটি আনতে বিনত নদীতে নামলে সে পানিতে তলিয়ে যায়। এরপর সন্ধ্যা পর্যন্ত ফায়ার সার্ভিস ও স্থানীয়রা অনেক খোঁজা-খুঁজি করেও তার সন্ধান পায়নি।

এ ঘটনার পর সোমবার সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বংশী নদীতে ভাসমান অবস্থায় জেলে বিনদের মরদেহ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সাভার ফায়ার সার্ভিস স্টেশন অফিসার লিটন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা