kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

আইইউবিএটিতে শিক্ষার্থীদের নিয়ে ইন্টারেক্টিভ সেশনে ড. জাফর ইকবাল

কালের কণ্ঠ অনলাইন   

১৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:১৩ | পড়া যাবে ১ মিনিটে



আইইউবিএটিতে শিক্ষার্থীদের নিয়ে ইন্টারেক্টিভ সেশনে ড. জাফর ইকবাল

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি) কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগ কর্তৃক আয়োজন করা হয় ঘণ্টাব্যাপী ইন্টারেক্টিভ সেশনের। 

গত বৃহস্পতিবার (১২ই সেপ্টেম্বর) আইইউবিটির দৃষ্টি নন্দন গ্রিন ক্যাম্পাসের অডিটরিয়ামে এই ইন্টারেক্টিভ সেশন অনুষ্ঠিত হয়। এতে শিক্ষার্থীরা ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা নিয়ে সেশনে অংশগ্রহণ করে।

এতে উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের অধ্যাপক, শিক্ষাবিদ, লেখক ড. মুহম্মদ জাফর ইকবাল এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. ইয়াসমিন হক ও বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক অধ্যাপক ড. মোহাম্মদ কায়কোবাদ।

এ ছাড়া এতে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আবদুর রব, উপ-উপাচার্য অধ্যাপক ড. হামিদা আখতার বেগম, প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মনিরুল ইসলাম, কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মুহ. আব্দুল হক এবং কো-অর্ডিনেটর অধ্যাপক ড. উৎপল কান্তি দাস।

এতে শিক্ষার্থীরা আধুনিক প্রযুক্তি ও সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে অতিথিদের কাছে জানতে চান এবং ঘণ্টাব্যাপী এই সেশন চলতে থাকে।

মন্তব্য



সাতদিনের সেরা