kalerkantho

মঙ্গলবার । ১২ ফাল্গুন ১৪২৬ । ২৫ ফেব্রুয়ারি ২০২০। ৩০ জমাদিউস সানি ১৪৪১

ড. কামালের ওপর হামলা: মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পেছাল

নিজস্ব প্রতিবেদক   

১১ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:২৮ | পড়া যাবে ২ মিনিটে



ড. কামালের ওপর হামলা: মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পেছাল

জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলার ঘটনায় করা মামলার তদন্ত্ম প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে। গতকাল বুধবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত আগামী ১৬ অক্টোবর প্রতিবেদন দাখিলের তারিখ ধার্য করেন। গতকাল তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় মহানগর হাকিম রাজেশ চৌধুরী নতুন তারিখ ধার্য করেন।

গত বছর ১৪ ডিসেম্বর ঢাকার মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে ফেরার পথে ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলার ঘটনা ঘটে। পরের দিন ঢাকা-১৪ আসনের বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী আবু বক্কর সিদ্দিক সাজু বাদী হয়ে দারুসসালাম থানায় মামলা করেন।

মামলায় দারুসসালাম থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. ইসলাম, থানা ছাত্রলীগের সভাপতি শেখ রাজন, ওই থানার ছাত্রলীগকর্মী নাবিল খান, স্বেচ্ছাসেবক লীগের বাদল, জুয়েল, শেখ ফারুক ও ১২ নম্বর ওয়ার্ড যুবলীগকর্মী সোহেলকে আসামি করা হয়।

এ ছাড়া শাহআলী থানা ছাত্রলীগের সভাপতি জাকির, সাধারণ সম্পাদক সৈকত, সাংগঠনিক সম্পাদক মফিজুল ইসলাম শুভ, সপ্তর সম্পাদক রনি ও ছাত্রলীগকর্মী শাওনের নাম উল্লেখ করা হয় মামলায়।

মন্তব্য



সাতদিনের সেরা