kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

টঙ্গীতে কামরুল হত্যাকাণ্ডের হোতাসহ তিনজন ধরা

কালের কণ্ঠ অনলাইন   

৯ সেপ্টেম্বর, ২০১৯ ১১:১০ | পড়া যাবে ২ মিনিটে



 টঙ্গীতে কামরুল হত্যাকাণ্ডের হোতাসহ তিনজন ধরা

গাজীপুরের টঙ্গীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা কামরুল ইসলাম (৩৫) হত্যাকাণ্ডের মূল হোতা  আব্দুল হক রনি ওরফে বাবুসহ (১৯) তিনজনকে আটক করেছে র‌্যাব।

আটক অন্য দুজন হলেন আওয়াল হাওলাদার (২৬) ও সুজন শাহজালাল (২১)। গতকাল রবিবার (৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে টঙ্গীর এরশাদনগর এলাকা থেকে আটক করা হয় তাদেরকে।

র‌্যাব-১ এর স্কোয়াড কমান্ডার (সিপিসি-১) এএসপি মো. কামরুজ্জামান বলেন, গত শনিবার (৭ সেপ্টেম্বর) ভোরে টঙ্গী কলেজ গেইট এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত হন  কামরুল ইসলাম। গতকাল রবিবার রাতে ওই হত্যাকাণ্ডের মূল হোতাসহ তিনজনকে আটক করা হয়। আটকের সময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা একটি সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

আজ সোমবার (৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় কারওয়ানবাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ব্যাপারে  বিস্তারিত জানানো হবে।

শনিবার ভোরে একটি অফিসিয়াল মিটিংয়ে যোগ দিতে টঙ্গী কলেজ গেইট এলাকায় বাস থেকে নামেন কামরুল ইসলাম। এ সময় ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে তার সঙ্গে থাকা মোবাইল, ল্যাপটপ ও টাকা ছিনিয়ে নেয়। সকালে কলেজ গেইট এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। 

মন্তব্য



সাতদিনের সেরা